Home /News /astrology /
Sun line in hand: কাজে থাকবে না দ্বিধা, আসবে দুর্দান্ত সাফল্য! মিলিয়ে নিন নিজের হাতের সূর্য রেখা

Sun line in hand: কাজে থাকবে না দ্বিধা, আসবে দুর্দান্ত সাফল্য! মিলিয়ে নিন নিজের হাতের সূর্য রেখা

আসলে হাতের মধ্যে থাকা সূর্য পর্বত থেকে যে-সব রেখা বেরিয়েছে, সেগুলি প্রত্যেক ব্যক্তির জীবনে দুর্দান্ত প্রভাব ফেলতে পারে।

  • Share this:

#কলকাতা: হাতের রেখা একটা মানুষের স্বভাব, আচরণ, ভাগ্যের সম্পর্কে একটা ধারণা দিতে পারে। আর হাতের রেখার মধ্যে অন্যতম হল সূর্য রেখা (Sun line)। প্রতিটা মানুষের জীবনে সূর্য রেখার একটা গুরুত্বপূর্ণ প্রভাব। আসলে হাতের মধ্যে থাকা সূর্য পর্বত থেকে যে-সব রেখা বেরিয়েছে, সেগুলি প্রত্যেক ব্যক্তির জীবনে দুর্দান্ত প্রভাব ফেলতে পারে। আসলে এই সূর্য রেখার মাধ্যমেই বোঝা যায়, একটা মানুষ জীবনে কতটা সাফল্য পাবে! এমনকী সেই মানুষের ভাগ্য, স্বভাব, আচরণ কেমন হবে, সেটাও বলে দেবে সূর্য রেখা!

জ্যোতিষ শাস্ত্র বিশারদরা বলেন যে, সূর্য রেখা থেকে বেরিয়ে কিছু শাখা রেখা যদি উপরের দিকে উঠে যায়, তবে তা জীবনে সূর্যের গুণ বৃদ্ধি করে। আবার যদি কোনও শাখা সূর্য রেখার থেকে নিচের দিকে চলে যায়, তা-হলে তা সূর্যের শুভ গুণ হ্রাস করে দিতে পারে। আজ জেনে নেওয়া যাক, কী-ভাবে সূর্য রেখা আমাদের জীবনকে নিয়ন্ত্রণ করে!

আরও পড়ুন: অহঙ্কারী আর রুক্ষ ব্যবহার! এই ৫ রাশির মানুষ নিজেদের বড় কেউকেটা ভাবে

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, যদি সূর্যের স্থান থেকে বেরিয়ে আসা কোনও রেখা বৃহস্পতির অবস্থানে পৌঁছয়, তবে এটি রাজনীতিতে সাফল্যের পাশাপাশি উচ্চাকাঙ্ক্ষাকে প্রভাবিত করে। ফলে এই ধরনের মানুষরা সব সময় কাজে এগিয়ে থাকে। যদি সূর্য থেকে একটি রেখা মঙ্গল পর্বতে পৌঁছয়, তবে এটি সেই ব্যক্তিকে সাহসী করে তোলে। এই ধরনের মানুষ কোনও কাজ করতে দ্বিধা করে না। এই কারণেই তিনি যে-কোনও কাজে সাফল্যও পান।

আরও পড়ুন: আজ আপনার কোনও বন্ধুকে টাকা ধার দিতে হতে পারে, সংসারের দৈনন্দিন খরচ বাড়তে চলেছে

যদি সূর্যের স্থান থেকে কোনও শাখা শনির স্থানে পৌঁছয় অথবা শনি থেকে নির্গত কোনও শাখা সূর্যের স্থানে পৌঁছয়, তবে এই ধরনের ব্যক্তিরা বিশেষ ক্ষমতায় সমৃদ্ধ হন। শুধু তা-ই নয়, এই ধরনের মানুষরা কথাও বলেন ভেবে-চিন্তে। এঁরা যে কোনও কাজেই সাধারণত খুবই স্মার্ট হন। এমনকী প্রতিটি কাজও এঁরা ভালো ভাবে সম্পন্ন করতে পারেন। তবে যদি সূর্য রেখা থেকে নির্গত শাখা রেখা বুধে পৌঁছায়, তবে এটিকে খুবই শুভ লক্ষণ বলে মনে করা হয়। কারওর ভাগ্যে যদি এই যোগ থাকে, তা-হলে ওই ব্যক্তির সম্পদ এবং প্রতিপত্তির অভাব হয় না। এই ধরনের মানুষরা তাদের মেধার জোরে ব্যবসায় অতুলনীয় সাফল্য পায়।

Published by:Teesta Barman
First published:

Tags: Aastrology, Hand

পরবর্তী খবর