Home /News /astrology /
Daily Horoscope|| রাশিফল ১৬ জুলাই, রাশি মিলিয়ে দেখুন শনিবার কেমন যাবে আপনার দিন

Daily Horoscope|| রাশিফল ১৬ জুলাই, রাশি মিলিয়ে দেখুন শনিবার কেমন যাবে আপনার দিন

Horoscope Today July 16, 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন শনিবার কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এ ক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন শনিবার কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ কাছের বন্ধুর জন্য আপনি দোষ নিজের কাঁধে নিতেও রাজি হবেন। আপনার দক্ষতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আপনি পুরনো চাকরি পরিবর্তন করতে পারেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ আপনি বেশ দাপুটে মেজাজে রয়েছেন। তবে সেই সঙ্গে কাজের প্রতি উৎসাহও বাড়বে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রতি আগ্রহ বাড়বে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। ছোট ছোট পিছিয়ে থাকা বাচ্চাদের পাশে দাঁড়াতে পারেন। আজ পুরনো প্রেমের তাঁর কাজে ফিরে যাওয়ার জোর সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনি অত্যন্ত আগ্রহের সঙ্গে কাজ করবেন।

আরও পড়ুন: ১৪১ দিন মকর রাশিতে তুমুল খেলা গ্রহরাজের, কয়েকটি রাশির হাড়হিম! মহাদশার তুমুল চাপ!

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। তবে পার্টনারের সঙ্গে নানান বিষয় নিয়ে মতভেদ তৈরি হবে। আজ নিজের মধ্যে সুপারহিরোর পাওয়ার খুঁজে পাবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনার আশে-পাশের মানুষদের ইমপ্রেস করার জন্য আদর্শ দিন। শারীরিক এবং মানসিক উভয় দিকেই আজ আপনি এনার্জি অনুভব করবেন। কর্মক্ষেত্রে অত্যন্ত কাজের চাপ থাকবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজকের দিনটি আপনার জন্য শুভ। শারীরিক ভাবেও আপনি যথেষ্ট এনার্জি অনুভব করবেন। পার্টনারকে আজ ডেটে নিয়ে যেতে পারেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। গলা না তুলে নিজের মতামত জাহির করুন। আজ বিশ্রামের দিন। আপনার এতদিনের কঠিন পরিশ্রমের ফল পেতে চলেছেন।

আরও পড়ুন: বৃহস্পতির অবস্থান বিপরীতমুখী, তুমুল অর্থের যোগ আছে চার রাশির জাতক জাতিকার

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। শারীরিক এবং মানসিক উভয় দিকেই আজ আপনি এনার্জি অনুভব করবেন। পার্টনারকে নিজে আজ কোনও কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে। তবে কর্মক্ষেত্রে দিনটি একঘেয়েমিতে কাটতে চলেছে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনি এমনিতে ঠান্ডা মাথার মানুষ তবে আজ কিছুটা বিভ্রান্তির শিকার হতে পারেন। আপনি হয় তো কর্মক্ষেত্রে ভালো ভাবেই যোগাযোগ করতে চান, তবে অন্যেরা তাতে বাধা দেবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। যাঁরা নিয়মিত গাড়ি চালান তাঁরা আজ সাবধানে চলুন। কেরিয়ারের উন্নতির জন্য দিনটি শুভ। সম্পর্কে সব কিছু স্বাভাবিকই থাকবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। সম্পর্কে সামান্য কথা নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। বাড়ির বড়দের সামলে রাখুন, যত্ন নিন। কাজ সম্পূর্ণ করার জন্য মনোযোগ বাড়ান।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ অ্যালার্জির সমস্যা হতে পারে। আজ কাজের চাপে পার্টনারের সঙ্গে যোগাযোগ রাখা সম্ভব হবে না। কর্মক্ষেত্রে কিছু অধিক দায়িত্ব নিন।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Daily Horoscope

পরবর্তী খবর