Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ৪ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ৪ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ৪ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৪ অগাস্ট: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, August 4, Thursday: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, August 4, Thursday) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। অন্যদের চেয়ে আপনার দূরদর্শিতা বেশি, অন্যরা যা ভাবতেও পারেন না, আপনি তা করে দেখাতে পারবেন আজ। অতএব, বিরুদ্ধ কোনও যুক্তিতে আজ কান দেবেন না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ কাছের কেউ নিজের স্বার্থে আপনার আইডিয়া চুরি করে কাজ হাসিল করতে পারে, তাই সবার উপরে নজর রাখুন, কথা বলুন অত্যন্ত সতর্ক হয়ে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কর্মক্ষেত্রে একটু বেশি জোর দিন, উর্ধ্বতনরা আপনার উপরে নজর রাখছেন। ব্যক্তিগত জীবনে কিছু অপ্রত্যাশিত পরিস্থিতি এলেও আজ শেষ পর্যন্ত তা আপনার অনুকূলে যাবে।।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। ব্যক্তিগত এবং কর্মজীবনের লক্ষ্য পূরণের জন্য আজ আরও বেশি করে অন্যদের সঙ্গে মেলামেশা করতে হবে, তবে মরিয়া হয়ে খুব বাড়াবাড়ি কিছু না করাই ভাল।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ দিন কাটবে বেশ গম্ভীর মেজাজে। আপনার কাছ থেকে জীবনের প্রত্যাশা বাড়ছে, তাই মাথা ঠান্ডা রেখে সব দিকে ভারসাম্য নিয়ে এগিয়ে যেতে হবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ কোনও কথা কাটাকাটি বা আলোচনায় আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে, সারা দিনে অন্য কিছুতে আর মন দিতে পারবেন না।

আরও পড়ুন- ৭ অগাস্ট থেকে ধনবর্ষা হবে শুক্রের গোচরে, আপনার রাশিফল কী বলছে?

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। পদে পদে বাধা, অন্যদের নেতিবাচক মনোভাব এবং মন্তব্য আজ আপনার মনোবল ভেঙে দেওয়ার চেষ্টা করবে- মাথায় রাখুন সব সমস্যাই আদতে সাময়িক।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অতীতের তিক্ততা ভুলে আজ কাছের কোনও মানুষের জীবনে ফিরে যেতে সমস্যা হবে না, আপনাদের দু’জনের দিন আজ পরস্পরকে নিয়ে ভালো কাটবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কোনও কথা বলার আগে, কাজ ধরার আগে তা কেমন প্রভাব ফেলবে সেটা আজ ভেবে নিতে হবে, অন্যথায় সম্মান-প্রতিপত্তি বিঘ্নিত হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। একগুঁয়ে মনোভাবের জন্য আজ আপনি নিজের যুক্তিতেই অটল থাকতে চাইবেন, তবে পরিবার এবং কাছের বন্ধুদের কথা শুনলে আখেরে ভালই হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ ভাগ্য সব দিক থেকে আপনার সহায় হবে, এর সঙ্গে কঠোর পরিশ্রম করতে পারলে কাঙ্ক্ষিত কোনও কিছুই অধরা থাকবে না।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। ফেলে রাখা কাজ আপনার অগ্রগতিকে ব্যাহত করছে, জীবনকে যদি শৃঙ্খলায় বাঁধতে পারেন, সব সমস্যা দূর হয়ে যাবে, কাজের চাপেও ভেঙে পড়তে হবে না।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর