Home /News /astrology /

Horoscope Today: রাশিফল ৬ ডিসেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ৬ ডিসেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ৬ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৬ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, 6 December (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। সমস্যা নিয়ে বিব্রত হয়ে না থেকে আজ স্পষ্ট ভাবে মনের কথা বলতে হবে, সমাধান বেরিয়ে আসবে সেখান থেকেই।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ নানা রকম বিষয়ে অনেকের সঙ্গে মতবিনিময়ের সুযোগ আসবে, তবে সিদ্ধান্ত নিতে হবে আপনাকেই।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আবেগপ্রবণতা আজ কাজের পথে বাধা হয়ে দাঁড়াবে, বিশেষ ভাবে কোনও দিকে মন না দিলে আজ সুবিধা হবে।

    আরও পড়ুন-সাংঘাতিক কাণ্ড ! একটা সাপ মারতে গিয়ে নিজের সাত কোটি টাকার বাড়ি পুড়িয়ে ফেললেন ব্যক্তি

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ তুচ্ছাতিতুচ্ছ ব্যাপারেও মেজাজ সামলে রাখা কঠিন হবে, বেফাঁস কোনও মন্তব্য না করাই উচিত হবে৷

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ অকারণে অস্থিরতা গ্রাস করবে, মন শান্ত রাখার একমাত্র উপায় হল কাজে সম্পূর্ণ মনোযোগ দেওয়া।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজকের দিন ভালো ভাবে কাটানোর মন্ত্র একটাই- সমমনস্কদের সঙ্গে প্রাণ খুলে পছন্দের বিষয়ে আলোচনা৷

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ নির্দিষ্ট কোনও পথ বেছে নিতে অসুবিধা হলে সবগুলো নিয়েই ভেবে দেখুন, ঠিকটা বেরিয়ে আসবে।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। পারস্পরিক আলোচনার মধ্যে দিয়ে আজ সমস্যার সমাধান হবে, সম্পর্ক হয়ে উঠবে আরও মজবুত।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। স্বতস্ফূর্ত ভাবে না হলে আজ কাজে হাত দেবেন না, তাতে পরিস্থিতি কেবল জটিলতর হবে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। সব আটঘাট বেঁধে, ভবিষ্যতের সুরক্ষা সুনিশ্চিত করে তবেই আজ কাজের ব্যাপারে সিদ্ধান্ত নিন।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। যুক্তি আজ কোনও পথ দেখাতে পারবে না, নিজের মন যা বলছে তা শুনলে আখেরে লাভ হবে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ ধরাবাঁধা গণ্ডির মধ্যে আটকে না থেকে নিজেকে ছড়িয়ে দিতে হবে নানা দিকে, তাতেই সাফল্য মিলবে।

    First published:

    Tags: Horoscopes, Zodiacs

    পরবর্তী খবর