Home /News /astrology /
Daily Horoscopes: রাশিফল ৮ জুলাই: জীবন অতিষ্ঠ হয়ে উঠতে চলেছে কাল! সতর্ক থাকুন এই রাশির জাতকরা

Daily Horoscopes: রাশিফল ৮ জুলাই: জীবন অতিষ্ঠ হয়ে উঠতে চলেছে কাল! সতর্ক থাকুন এই রাশির জাতকরা

রাশিফল ৮ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৮ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

8 July 2022 Daily Horoscopes: জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- পড়তে আসছে না পড়ুয়ারা, তাই ৩ বছরের মাইনে ফেরত দিতে উপাচার্যকে চেক দিলেন অধ্যাপক!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কাল অন্যদের আকর্ষণ করতে সমর্থ হবেন। আপনি কাছের কোনও ব্যক্তির থেকে সাহায্যের বার্তা পাবেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কাল কর্মক্ষেত্রে অত্যাধিক চাপ আপনার মানসিক সমস্যার কারণ হতে পারে। তবে শীঘ্রই আপনি আরও নতুন কাজের সুযোগ পেতে চলেছেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনি কাল নিজেই নিজের দায়িত্ব নেওয়ার অঙ্গীকার করবেন। সম্পর্কে কোনও অবস্থাতেই মেজাজ হারাবেন না। কর্মক্ষেত্রে ভালো কাজের সুযোগ পেতে পারেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কাল একের পর এক ঘটনায় আপনার জীবন অতিষ্ঠ হয়ে উঠতে চলেছে। কোনও নতুন ডায়েট চার্ট নেওয়ার আগে নিজের প্রয়োজন বোঝার চেষ্টা করুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। নিজের ডায়েটের প্ল্যানে বদল আনার জন্য আদর্শ দিন। রোম্যান্টিক কোনও মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে চলেছে যিনি আপনার জীবন বদলে দেবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কাল অপ্রত্যাশিত ভালো খবর পেতে পারেন। পারিবারিক কোনও প্ল্যান করার জন্য আদর্শ দিন।

আরও পড়ুন- কামড়ায় না, হুল ফোটায় না তাও নাইরোবি মাছির ভয়ে ত্রস্ত সিকিম!কেন এত ভয়ঙ্কর এই মাছি

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাল বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন, তাঁদের সঙ্গে মতামত বিনিময় করতে পারেন। অপ্রত্যাশিত কোনও খবর পাবেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। শারীরিক ভাবে বেশ তরতাজা থাকবেন। পার্টনারের সঙ্গে নানান বিষয় নিয়ে মত পার্থক্য হতে পারে। কর্মক্ষেত্রে বড়সড় পরিবর্তন আসতে চলেছে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কাল আপনার প্রতিভা প্রদর্শনের দিন। চেষ্টা করুন পরিবার, পার্টনার এবং কর্মক্ষেত্রে ভারসাম্য বজায় রাখতে। কাল সারাদিন আপনি খুবই সক্রিয় থাকবেন এবং কাজেও সেটা প্রমাণ করে দেখাবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। নিয়মিত শরীরচর্চাই আপনার সাফল্যের মূল চাবিকাঠি। মনে রাখবেন যে কোনও সম্পর্কের শেষ কথা কিন্তু আপনি কী চাইছেন সেটাই। কর্মক্ষেত্রে সাবধানে থাকুন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাল বাড়িতে এবং বাইরে সমান ভারসাম্য রেখে চলতে সমর্থ হবেন। মনে রাখবেন, কারও অধিকার নেই আপনাকে হীন মনে করার। আজ আর্থিক সমস্যা নিয়ে বেকায়দায় পড়তে চলেছেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কাল অ্যালার্জির সমস্যা হতে পারে। পার্টনারের সঙ্গে কোনও বিষয় মতান্তর থাকলে একান্তে বসে তা মিটিয়ে ফেলুন। এমন মানুষদের সঙ্গে যোগাযোগ রাখুন যাঁরা আপনাকে নানা বিষয়ে সাহায্য করতে পারবেন।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Daily Horoscope, Zodiac Sign 2022

পরবর্তী খবর