Home /News /astrology /
Daily horoscope: যাঁরা মনের মতো সঙ্গী খুঁজছেন তাঁদের জন্য সুখবর, রাশি মিলিয়ে দেখুন কার ভাগ্য়ে কী

Daily horoscope: যাঁরা মনের মতো সঙ্গী খুঁজছেন তাঁদের জন্য সুখবর, রাশি মিলিয়ে দেখুন কার ভাগ্য়ে কী

Daily horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন কাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। সামান্য শারীরিক সমস্যা হতে পারে। পার্টনারকে আরেকটু ভালো ভাবে চেনার চেষ্টা করুন। তাড়াহুড়ো করে কাজ শেষ করার আগে চেষ্টা করুন একটু চিন্তা-ভাবনা করে নিতে।

আরও পড়ুন: পঞ্জিকা ১ জুলাই: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনি কয়েকদিন ধরে নিজেকে অবহেলিত ভাবছেন। আগামিকাল দারুন সাফল্য পেতে পারেন। যাঁরা মনের মতো সঙ্গী খুঁজছেন তাঁরা সেই খোঁজ পেতে পারেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আগামিকাল খাওয়া-দাওয়া নিয়ে একটু সতর্ক থাকুন। হজমের সমস্যা হতে পারে। পার্টনারের থেকে ভালো কোনও সারপ্রাইজ পেতে পারেন।

আরও পড়ুন: জুলাইয়ে স্থান পরিবর্তন করবে শনি, শুক্রসহ ৪টি গ্রহ, তুলকালাম হবে এই রাশির মানুষের জীবন

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। চেষ্টা করুন কঠোর ডায়েট মেনে চলতে। সম্পর্ক থেকে আপনি ঠিক কী চান তা কাল বুঝতে পারবেন। কর্মক্ষেত্রে দিনটি সাধারণ ভাবেই চলবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। এখন অন্যদের কথা না ভেবে আগে নিজের শরীরের কথা ভাবুন। যাই হয়ে যাক না কেন আগামিকাল আপনি ভালো থাকবেন। সারাদিন আপনার এনার্জি তুঙ্গে থাকবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ সারাদিন আপনি ইতিবাচক মনোভাবে পূর্ণ থাকবেন। আপনার পার্টনার মানসিক চাপে রয়েছেন, চেষ্টা করুন তাঁকে সাহায্য করার। কর্মক্ষেত্রে নানা কাজের সুযোগ আসবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। বাইরে থেকে আপনাকে শান্ত মনে হলেও ভেতরে ভেতরে আপনি কিছু খুবই অস্বস্তিতে থাকবেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপ আপনাদের সম্পর্কে প্রভাব ফেলতে পারে। আগামিকাল আয় ও ব্যয়ের মধ্যে সম্পর্ক রাখতে গিয়ে আপনি সমস্যায় পড়বেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। যাঁরা সিঙ্গল রয়েছেন তাঁরা মনের মানুষ পেতে চলেছেন ও যাঁরা সম্পর্কে রয়েছেন তাঁদের সম্পর্ক আরও রোম্যান্টিকতায় পূর্ণ হয়ে উঠবে। কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। সম্পর্কে মাঝে মাঝে রাগ-ঝগড়া হজম করে নেওয়াই মঙ্গল। কর্মক্ষেত্রে নানা বাধার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনার আশেপাশে এমন অনেক কিছুই ঘটছে যাতে আপনি বিরক্ত হতে পারেন। আপনার বিলাসী ব্যসন-বসন দেখে অনেকেই আপনার প্রতি আকর্ষিত হবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ সম্পর্কে সিরিয়াস কোনও সমস্যা তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত মনোযোগের সঙ্গে কাজ করুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। পেটের সমস্যা দূর করতে চেষ্টা করুন আজে-বাজে খাওয়া বন্ধ করুন। আগামিকাল আপনি সম্পর্ক নিয়ে বেশ আক্রমণাত্মক মেজাজে থাকবেন। শীঘ্রই কোনও বড় খরচের জন্য আজ প্ল্যান বানাতে হতে পারে।

Published by:Teesta Barman
First published:

Tags: Daily Horoscope, Daily Horoscope Predictions

পরবর্তী খবর