• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • ASTROLOGICAL PREDICTION SATURN AND JUPITER CONJUNCTION JUPITER WILL ENTER THE SIGN OF SATURN IN CAPRICORN SS

Shani Jupiter Conjunction: শনি ও বৃহস্পতির একই ঘরে অবস্থান, ৪টি রাশির মানুষরা দুর্দান্ত ফল পাবেন!

News18 image / For representation purpose only.

Saturn-Jupiter Conjunction: বৃহস্পতি, মকর রাশিতে প্রবেশের পর শনির সঙ্গে সাক্ষাতে নীচ ভঙ্গ রাজযোগ (Neechbhang Raj Yoga) হতে চলেছে।

  • Share this:

কলকাতা: শনি এবং বৃহস্পতি আমাদের রাশিচক্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান অধিকার করে রয়েছে। এই দুই গ্রহ এবারে মুখোমুখি সাক্ষাৎ হতে চলেছে, যার ফলে ৪টি রাশির ওপর খুবই শুভ প্রভাব পড়বে। কিন্তু এই সময় অন্যান্য রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকা প্রয়োজন।

বর্তমানে শনি, মকর রাশি অর্থাৎ তার নিজস্ব রাশিতে অবস্থান করছেন। এই বিশেষ সময়ে দেব গুরু বৃহস্পতিও এই মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। বৃহস্পতি, মকর রাশিতে প্রবেশের পর শনির সঙ্গে সাক্ষাতে নীচ ভঙ্গ রাজযোগ (Neechbhang Raj Yoga) হতে চলেছে। সমস্ত রাশির ওপরেই এর প্রভাব বিদ্যমান থাকবে। দুই গ্রহের বিপরীতমুখী অবস্থানে বিশেষ করে ৪টি রাশির জাতক-জাতিকাদের ওপরে খুবই শুভ প্রভাব দিতে চলেছে। ফলে এই সময় অন্য রাশির মানুষদের সাবধানে থাকতে হবে।

আরও পড়ুন-আকর্ষণের কেন্দ্রে ‘লক্ষ্মীর ভান্ডার’, বছরে সরকারের খরচ ১৫ হাজার কোটি টাকারও বেশি

Shani Jupiter Conjunction: শুভ ফলপ্রাপ্ত রাশি

দেব গুরু বৃহস্পতি আগামী ১৪ সেপ্টেম্বর, মঙ্গলবার সকাল ১১টা বেজে ৪৩ মিনিটে মকর রাশিতে পদার্পণ করবে। মকর রাশিতে পদার্পণের কারণে যে চারটি রাশির মানুষ বিশেষ ভাবে লাভবান হবেন সেই রাশিগুলি হল, বৃষ, ককর্ট, তুলা এবং মকর। এই চারটি রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে সুফল পাবেন, অনেকদিনের স্থগিত কাজ সম্পন্ন হবে। কাজের জায়গায় উচ্চস্থানীয় কর্তাদের থেকে প্রশংসা পাওয়া যাবে। কিন্তু শত্রুদের থেকে সাবধান। জাতক-জাতিকাদের লেনদেনের ক্ষেত্রে বিশেষ সতর্ক থাকার প্রয়োজন আছে।

Shani Jupiter Conjunction: অশুভ ফলপ্রাপ্ত রাশি

যে রাশিগুলির জন্য এই গ্রহ মিলন অশুভ সেগুলি হল, মেষ, মিথুন, সিংহ এবং বৃশ্চিক। এই রাশির জাতক-জাতিকাদের এই সময়কালে যে কোনও প্রকার বিতর্ক এড়িয়ে চলতে হবে নয়তো ক্ষতির সম্ভাবনা রয়েছে। নিজেদের স্বাস্থ্যের প্রতিও যত্ন নেওয়া উচিত, যানবাহন বিষয়ে সতর্ক থাকতে হবে। কোনও কারণ বশত আদালতের দ্বারস্থ হওয়ার মতো ঘটনাও ঘটতে পারে।

আরও পড়ুন- সৌর ঝড় কী? এটা কতটা বিপজ্জনক হতে পারে?

কন্যা, ধনু, কুম্ভ এবং মীন রাশির মানুষদের জন্য শনি ও বৃহস্পতির মিলনের সে রকম কোনও প্রভাব পড়বে না। এই রাশির জাতক-জাতিকারা ব্যবসায় ভালো ফল পেতে পারেন তবে কঠিন পরিশ্রম করতে হবে। এদের ক্ষেত্রেও স্বাস্থ্যের দিকে নজর দেওয়া খুব জরুরি। বাইরের খাবার খাওয়ার অভ্যেস এড়িয়ে চলতে পারলে ভালো। বন্ধুস্থানীয় মানুষের সঙ্গে ঝগড়া হতে পারে। নিজের বক্তব্য প্রকাশে সংযত থাকা উচিত, নয়তো বিপদে পড়ার সম্ভাবনা রয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published: