Home /News /alipurduar /
Alipurduar: জাতীয় সড়কে দুর্ঘটনার বলি বেপরোয়া বাইক চালক

Alipurduar: জাতীয় সড়কে দুর্ঘটনার বলি বেপরোয়া বাইক চালক

রবিবার রাত আড়াইটা নাগাদ ৩১ নম্বর জাতীয় সড়কের সলসলাবাড়ি মোড়ে বাইক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়।

  • Share this:

    আলিপুরদুয়ারঃ রবিবার রাত আড়াইটা নাগাদ ৩১ নম্বর জাতীয় সড়কের সলসলাবাড়ি মোড়ে বাইক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গেছে রাত আনুমানিক আড়াইটার সময় একটা বিকট আওয়াজ হয় তৎক্ষণাৎ পার্শ্ববর্তী লোকেরা ছুটে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে এক ব্যক্তি ঘটনাস্থলেই তার মৃত্যু হয় তিনি নিমতি দিক থেকে বারবিশা দিকে যাচ্ছিলেন। সলসলাবাড়ি এলাকায় ডিভাইডারে সজোরে ধাক্কা মেরে ছিটকে পড়ে যায় । এবং ঘটনাস্থলে কিছূ ক্ষণের মধ‍্যে তার মৃত্যু হয় । মৃত ব‍্যাক্তির নাম ঠিকানা পাওয়া যায়নি আলিপুরদুয়ার জেলা পুলিশ রাতেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠায়। ‌স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সলসলাবাড়ি জাতীয় সড়কে মাঝেমধ্যে দুর্ঘটনার খবর মেলে। সম্প্রতী অসমগামী একটি পণ্যবোঝাই ট্রাক এই এলাকায় দুর্ঘটনার কবলে পড়েছিল। যদিও ট্রাকচালক সামান্য আহত হয়েছিলেন। তিনি কপালজোড়ে প্রাণে বেঁচে যান। আরও জানা যায় গতকাল ওই এলাকায় যে বাইকচালক দুর্ঘটনায় মারা যান,তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। তার বাইকের পাশ থেকে মদের বোতল পাওয়া যায়।

    সলসলাবাড়ি এলাকার জাতীয় সড়কে পর্যাপ্ত আলোর অভাবে এই দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়দের মত। বিকেল গড়িয়ে সন্ধ্যা নামলে এই জাতীয় সড়ক দিয়ে চলাচল করতে ভয় পান স্থানীয়রা।রাস্তার ধারে অনেক পথবাতি জ্বলে না বলে অভিযোগ স্থানীয়দের। রাত বাড়লেই দুর্ঘটনার আশঙ্কা লেগে থাকে স্থানীয়দের।

    আরও পড়ুনঃ বৌদিকে খুন করে সেফটি ট্যাঙ্কে রেখে দিল দেওর! খুনের কারণ জানলে চমকে যাবেন

    দুর্ঘটনা দেখতে দেখতে অভ্যস্থ হয়ে গিয়েছেন তারা। রাস্তায় অনেক পথবাতি জ্বলে না,এই বিষয়টি কাকে জানাবেন তা বুঝে পান না তারা। গতকাল পুলিশের কাছে সমস্যার কথা বলেছেন স্থানীয়রা। তাতে কতটা লাভ হবে সেবিষয়ে প্রশ্ন থেকে যায়। রাত বাড়লেই বেপরোয়া হয়ে ওঠেন বাইক চালকরা।

    আরও পড়ুনঃ নীল চায়ে চুমুক দেবেন নাকি! 'ব্লু পিয়া টি'-তে মন মজেছে নতুন প্রজন্মের! জানুন

    ট্রাফিক আইনকে বুড়ো আঙুল দেখিয়ে হেলমেট না পড়েই জাতীয় সড়কে চালাতে শুরু করেন বাইক চালকরা। স্থানীয়রা অনুরোধ জানিয়েছেন প্রশাসনের কাছে, যে বেপরোয়া বাইক চালকদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণ করা হোক। নইলে এভাবেই অকালে প্রাণ হারাতে হতে পারে অনেক ব্যক্তিদের।

    Ananya Dey
    First published:

    Tags: Alipurduar, North Bengal

    পরবর্তী খবর