নিজের উপর বিশ্বাস রাখলে স্বপ্ন সফল হওয়া সম্ভব: স্বপ্না বর্মন

Bangla Editor | News18 Bangla | 09:40:44 PM IST Sep 07, 2018

ঘরে ফিরলেন সোনার মেয়ে স্বপ্না। দমদম বিমানবন্দরে শুক্রবার তাঁকে স্বাগত জানাতে হাজির ছিলেন সাই কর্তারা। সাইয়ের স্বপ্নার সতীর্থরা। রাজ্য সরকারের তরফে হাজির ছিলেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। পরে সাইতেও মেগা সংবর্ধনা জানানো হয় স্বপ্নাকে।

শুক্রবার সকাল থেকেই অপেক্ষা। অপেক্ষা সোনার মেয়ের ঘরে ফেরার জন্য। অবশেষে দুপুরে আগমন স্বপ্নার। দমদম বিমানবন্দরে নামলেন এশিয়াড হেপ্টাথলনে সোনাজয়ী প্রথম বাঙালি অ্যাথলিট। সব ভিড় যেন ভেঙে পড়ল স্বপ্নার উপর। স্বপ্নাকে স্বাগত জানাতে হাজির ছিলেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস, বেঙ্গল অলিম্পিক সংস্থার কর্তা অজিত বন্দ্যোপাধ্যায় ও স্বপন বন্দ্যোপাধ্যায়। ছিলেন সাইতে স্বপ্নার সতীর্থরাও। সোনার মেয়েকে ফুলের মালায় বরণ করা হয়।

পরের গন্তব্য সল্টলেকে পূর্বাঞ্চলীয় সাইয়ের ক্যাম্পাস। নেমেই স্বপ্না ছুটে গেলেন অধিকর্তা মনমীত সিং গোয়েন্ডির কাছে। প্রণাম করলেন। সেখানেও একপ্রস্থ সংবর্ধনা। স্বপ্না বর্মনের সঙ্গে হাজির ছিলেন তাঁর কোচও । সাই ক্যাম্পাস থেকে অংশগ্রহণকারী প্রতিযোগীদেরও সংবর্ধনা দেওয়া হয়। ছিলেন প্রাক্তন অ্যাথলিট সোমা বিশ্বাস। দেখানো হয় স্বপ্নার বিভিন্ন ইভেন্টের ছোট্ট কোলাজও। স্বপ্নার প্রশংসায় ভাসলেন পূর্বাঞ্চলীয় সাইয়ের ডিরেক্টর মনমীত সিং গোয়েন্ডি।

লেটেস্ট ভিডিও