ঘুরতে না নিয়ে যাওয়ায় প্রেমিকের বুকে ছুরি মারল প্রেমিকা ! দেখুন গা হিম করা সেই ভিডিও

Bangla Editor | News18 Bangla | 08:59:35 PM IST Sep 18, 2018
  • #চন্দ্রপুর: আশে-পাশে দাঁড়িয়ে থাকা লোকেরা কিছুক্ষণের জন্য যেন থমকে গেল ৷ নিজের চোখে যেন বিশ্বাসই করতে পারছেন না, যা দেখছেন ৷ রাস্তার ওপারে তখন রক্তের ফোয়ারা ৷ ছেলেটির সাদা জামা রং পাল্টে লাল ! আর ছেলেটির বিপীরেত দাঁড়িয়ে একটি মেয়ে ছুরি হাতে ৷ জানতে পারা গেল, দুইজনে প্রেমিক জুটি ৷ কিন্তু এমন কী ঘটল যার জন্য নিজের প্রেমিকের ওপর এরকম ভাবে আঘাত হানল মেয়েটি ৷ ছুরি দিয়ে চোখে, মুখে, গায়ে, বুকে একের পর এক আঘাত ৷ রক্তাক্ত অবস্থায় অসহায় দাঁড়িয়ে ছিলেন ছেলেটি !

    সোমবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের চন্দ্রপুর এলাকায় ৷ সন্ধে নাগাদ প্রকাশ্য রাস্তায় প্রেমিকা আঘাত হানে প্রেমিকার বুকে ৷ ছুরি দিয়ে একের পর এক কোপ আনে প্রেমিকের বুকের ওপর ৷ ভিড় জমে যায় রাস্তায় ৷ সাহায্যের জন্য এগিয়ে যেতে ভয় পান উপস্থিত সবাই ৷ মেয়েটি এতটাই ক্ষীপ্ত !

    জানা গিয়েছে, মেয়েটি ঘুরতে যাওয়ার জন্য আবদার করেছিল ছেলেটির কাছে ৷ কিন্তু ছেলেটি না করায়, ক্ষেপে যান প্রেমিকা৷ ছুরি নিয়ে পিছন থেকে ঝাঁপিয়ে পড়েন ছেলেটির গায়ে ৷ তারপরই একের পর এক কোপ !

    রাস্তায় উপস্থিত থাকা মানুষজনেরাই পুলিশকে খবর দেন ৷ তবে পুলিশ যতক্ষণে আসে, ততক্ষণে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় মেয়েটি ৷ মাটির ওপর পড়েছিল রক্তাক্ত প্রেমিক ! ছেলেটিকে ভর্তি করা হয়েছে, স্থানীয় হাসপাতালে ৷ মেয়েটির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে ৷

লেটেস্ট ভিডিও