সারাদিনে শিলিগুড়ি: কমছে করোনা রোগীর সংখ্যা! অ্যাম্বুলেন্স পরিষেবা কমানোর সিদ্ধান্ত অলোকের

Bangla Editor | News18 Bangla | 09:23:22 PM IST Jun 07, 2021

শিলিগুড়ি: ক্রমেই করোনা রোগীর সংখ্যা কমছে। ফলে একপ্রকার স্বস্তিতে স্বাস্থ্য দফতর। আর রোগী সংখ্যা কমে আসায় এবার রূপান্তরিত অ্যাম্বুলেন্স গাড়ির সংখ্যা কমানোর সিদ্ধান্ত নিল শিলিগুড়ি লাক্সারি ড্রাইভার্স ইউনিয়ন। শহরে করোনা রোগীর সংখ্যা বাড়ায় বিনামূল্যে লাক্সারি গাড়িগুলিতে রোগীদের হাসপাতাল নার্সিংহোমে পৌঁছানোর সিদ্ধান্ত নেয় চালকদের সংগঠনটি। গত কয়েকদিনে রোগীর সংখ্যা প্রতিদিন কমছে। যেকারণে আগে ১৮টি গাড়ি বিনামূল্যে পরিষেবা দিত তা এখন ৬টি করা হয়েছে।

এদিন শ্রমিক ভবনে সাংবাদিক বৈঠক করেন পুরনিগমের প্রশাসক মণ্ডলীর সদস্য অলোক চক্রবর্তী বলেন, 'পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় গত ২৩ মে আমরা দুয়ারে অ্যাম্বুলেন্স বলে একটি কর্মসূচি গ্রহণ করি। যার দরুন আমরা বিনামূল্যে করোনা আক্রান্তদের অ্যাম্বুলেন্স পরিষেবা দেওয়া শুরু করি। এই ১৬ দিনে ১৮টি লাক্সারি গাড়িকে দুয়ারে অ্যাম্বুলেন্স কর্মসূচি আওতাভুক্ত করে পরিষেবা প্রদান করি। তাতে ৯৭টি রোগীকে পরিষেবা দিয়েছি।'

এদিনের এই সাংবাদিক বৈঠকে আইএনটিটিইউসি শ্রমিক নেতা অলোক চক্রবর্তীর পাশাপাশি শিলিগুড়ি লাক্সারি ড্রাইভার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক আমি গুরুং, সভাপতি মিস্টার বোল্ড সহ কমিটির অন্যান্য সক্রিয় সদস্যরা উপস্থিত ছিলেন।

লেটেস্ট ভিডিও