মানুষের সেবায় ব্রতী গেরুয়া শিবির! চালু হল অ্যাম্বুলেন্স পরিষেবা, চলল স্যানিটাইজেশন

Bangla Editor | News18 Bangla | 05:29:42 PM IST Jun 02, 2021

শিলিগুড়ি: কোভিড পরিস্থিতি মোকাবিলায় শিলিগুড়ির মানুষের জন্য রাত্রিকালীন অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করল শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপি। আজ শিলিগুড়ির হাসমিচকে এই পরিষেবার উদ্বোধন করেন দার্জিলিং জেলার সাংসদ রাজু বিষ্ট এবং শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ। পাশাপাশি এদিন শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির হাতে দশটি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন সাংসদ রাজু বিষ্ট। এই অ্যাম্বুলেন্স পরিষেবা পাওয়া যাবে রাত এগারোটা থেকে সকাল ছয়টা পর্যন্ত।

শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ জানান, প্রয়োজনে মানুষের চাহিদা অনুযায়ী আরও অ্যাম্বুলেন্সের সংখ্যা বাড়ানো হবে। একইসঙ্গে তিনি জানান, স্থানীয় প্রশাসন পর্যাপ্ত অ্যাম্বুলেন্সের প্রচার চালিয়ে গেলেও বাস্তবে তার সাথে কোনও মিল নেই। কারণ ফোন করলে মিলছে না অ্যাম্বুলেন্স। তাঁর কটাক্ষ, স্থানীয় প্রশাসন চেষ্টা করলেও সেই চেষ্টা ফলদায়ক নয়।

অন্যদিকে, বিধায়ক শংকর ঘোষের এই বক্তব্যকে একরকম উড়িয়ে দিয়েছেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রঞ্জন সরকার। তিনি অবশ্য বলেন, 'মানুষ রাজ্যে বিজেপিকে প্রত্যাখান করেছে। রাজনীতি না করে অবিলম্বে বিজেপি সাংসদ এবং বিধায়কের উচিৎ রাজ্যের মানুষের জন্য ভ্যাক্সিনের ব্যবস্থা করা।'

পাশাপাশি, এদিন দেশের বিজেপিশাসিত কেন্দ্রীয় সরকারের ৭ বর্ষ পূর্তি উপলক্ষে গৈরিক সেবা সপ্তাহের অঙ্গ হিসেবে শিলিগুড়ির অদূরে ভারতীয় জনতা পার্টির নক্সালবাড়ি মণ্ডলের তরফে কালিরামজোত এলাকায় জীবাণুমুক্তকরণ ও মাস্ক বিতরণ করেন মাটিগাড়া-নক্সালবাড়ির বিজেপির বিধায়ক আনন্দময় বর্মন। তিনি জানান, এই কর্মসূচি ভবিষ্যতেও চলবে।

লেটেস্ট ভিডিও