স্ত্রী-র ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে অত্যাচার স্বামীর, গ্রেফতার অভিযুক্ত

Bangla Editor | News18 Bangla | 05:05:54 PM IST Jul 17, 2021

দক্ষিণ ২৪ পরগনা: স্ত্রী-র অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার ভয় দেখিয়ে অত্যাচার স্বামীর। স্থানীয় সূত্রে জানা যায়, মাত্র ২০ দিনের বৈবাহিক সম্পর্ক ।  কাকদ্বীপ হারু পয়েন্ট কোস্টাল থানার বাসিন্দা নির্যাতিত ওই মহিলার সাথে পূর্ব মেদিনীপুর নন্দীগ্রাম থানার বাসিন্দা সৌমেন বেরার বিয়ে হয়।  বিয়ের পর থেকেই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো  স্ত্রী-কে। অত্যাচার সহ্য করতে না পেরে বাপের বাড়িতে চলে আসে ওই গৃহবধূ। এরপরই অভিযুক্ত স্বামী অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয়ার ভয় দেখিয়ে বাড়ি  ফিরে আসতে বাধ্য করে ওই গৃহবধূকে। পাশাপাশি শ্বশুর বাড়ির পক্ষ থেকেও বার বার হুমকি দেয়া হয়। এরপরই ওই নির্যাতিত গৃহবধূ হারু পয়েন্ট কোস্টাল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে স্বামীর বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে হারু পয়েন্ট কোস্টাল থানার পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে। আদালতে তোলা হলে তাকে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।

/রথযাত্রার দিন বারুইপুর শাসন পিকে ব্যানার্জি রোডে একটি ফাস্ট ফুডের দোকানের উদ্বোধন হয়েছিল। আর সেই দোকানেই রাঁধুনির কাজ করছিল বিকাশ নামে এক নেপালি যুবক। নেপালের বাসিন্দা হলেও বিকাশ ছোটবেলাতে এ রাজ্যে চলে আসে। বছর দশেক হলো সাউথ গড়িয়া তে নিজের পরিবার নিয়ে দিন কাটাচ্ছিল বিকাশ। লকডাউনে রেস্টুরেন্ট বন্ধ থাকার সময় থেকেই তার চাকরি চলে যায়। তার মধ্যেই নিজের শারীরিক অসুস্থতা ও সংসার চালাতে বেশ কিছু টাকা ধার করে সে। বারবার পাওনাদাররা টাকা ফেরতের দাবি জানাচ্ছিল। দীর্ঘদিন কাজ না থাকার পর গত সোমবার রথ যাত্রার দিন থেকেই সে নতুন দোকানে কাজে ঢুকেছিল। তার স্ত্রীর দাবি পাওনাদারদের চাপ সে নিতে পারছিল না, লকডাউনে তার চাকরি ছিল না বারবার পাওনাদারদের আশ্বস্ত করার চেষ্টা করেছিল, কাজ পেলে টাকা মিটিয়ে দেবে। কিন্তু শেষ রক্ষা হল না। বারুইপুর শাসনের ফাস্টফুডের দোকানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন ওই নেপালি যুবক বিকাশ। বারুইপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

/জাল ভ‍্যাকসিন কান্ডে বারুইপুরে অবস্থান বিক্ষোভ বিজেপির। এই অবস্থান বিক্ষোভে অংশ নেন বিজেপির সাধারণ সম্পাদিকা শর্বরী মুখার্জি, সুনীপ দাস সহ   বিজেপির অন‍্যান‍্য নেতৃত্বরা। টানা দু ঘন্টা চলে প্রতিবাদ কর্মসূচি। এই অবস্থান বিক্ষোভ শেষে বিজেপি নেতৃত্বরা SDO অফিস অভিযান করে। এই অভিযানে শতাধিক BJP কর্মী, সমর্থক অংশ নিয়েছিলেন। বারুইপুর এসডিও হাতে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে স্বারক লিপিও জমা দেওয়া হয়।

লেটেস্ট ভিডিও