ঘূর্ণিঝড় YAAS নিয়ে প্রস্তুতি বৈঠক সারলেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, দেখুন...

Bangla Digital Desk | News18 Bangla | 08:46:08 PM IST May 24, 2021

প্রাকৃতিক দুর্যোগ ঘূর্ণিঝড় যশ নিয়ে প্রস্তুতি মিটিং বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক-র। রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এ দিন হাবরা বিধানসভা প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে এক বৈঠকের আয়োজন করেছিলেন। হাবরা এক নম্বর বিডিও অফিস ও হাবরা কলতানে পৃথকভাবে দুটি প্রশাসনিক বৈঠক করলেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। মূলত হাবরা বিধানসভার যে সমস্ত মানুষ বিগত দিনের প্রাকৃতিক দুর্যোগ বিপদের মধ্যে ছিলেন তাদেরকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া ছাড়াও সাধারণ মানুষকে কিভাবে বিপদ মুক্ত করা যায় সেই নিয়েই এক প্রস্তুতি মিটিং করলেন বনমন্ত্রী।

হাবরার নবনির্বাচিত বিধায়ক শ্রী জ্যোতিপ্রিয় মল্লিক মহাশয় আগেই ঘোষণা করেছিলেন হাবরা রাজ্য জেনারেল হাসপাতালে করোনা রোগীদের জন্য আলাদাভাবে বেড করা হবে। সেই অনুযায়ী আজ হাবরা রাজ্য জেনারেল হাসপাতালে সুপার শ্রী বিবেকানন্দ বিশ্বাস মহাশয় সাংবাদিকদের সম্মেলন করে জানালেন যে হাবরায় ৬৫ বেডের করোনা রোগীদের জন্য আলাদাভাবে ব্যবস্থা নেওয়া হয়েছে। আজ পর্যন্ত মোট পুরুষ ও মহিলা মিলিয়ে ৩৪ জন করোনা রোগী ভর্তি রয়েছে হাবরা রাজ্য জেনারেল হাসপাতালে। রয়েছে অক্সিজেনের ব্যবস্থা । আপাতত ডাক্তার নার্স যারা রয়েছেন হাসপাতালে কর্মরত তারাই দেখাশোনার দায়িত্ব নিয়েছেন। স্বাস্থ্য দপ্তরের সার্কুলার আসলে নতুন করে দরকার হলে ডাক্তার নার্স বা স্বাস্থ্যকর্মীদের নেওয়া হবে।

মছলন্দপুরে মাস্ক স্যানিটাইজার বিলি বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুরের। মছলন্দপুরে মাছ এবং সবজি ব্যবসায়ীদের হাতে মাস্ক এবং স্যানিটাইজার তুলে দিলেন গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর। আজ মছলন্দপুর মাছ ও সবজি বাজারে এসে বেশকিছু ব্যবসায়ীদের হাতে তিনি মাস্ক এবং স্যানিটাইজার তুলে দেন। স্থানীয় সূত্রে জানা গেছে গাইঘাটার বিভিন্ন স্থানে এইভাবে মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ করে করোনা রোগ এবং তার প্রতিরোধে সক্রিয় হবেন বিধায়ক। ভয়ঙ্কর করোনার বিরুদ্ধে এরকম ভাবেই সচেতনতা প্রচার চালাবেন।

লেটেস্ট ভিডিও