Home /News /west-bardhaman /
Viral Video : বাদাম নয়, গান গেয়ে মাছ বিক্রি করে ভাইরাল কুশল বাদ্যকর!

Viral Video : বাদাম নয়, গান গেয়ে মাছ বিক্রি করে ভাইরাল কুশল বাদ্যকর!

শোভাপুর [object Object]

Viral Video: কাঁচা বাদামের পর এবার মাছ নেবেন দাদা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #পশ্চিম বর্ধমান : সোশ্যাল মিডিয়ার দৌলতে আপাতত সেলিব্রিটি বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। কাঁচা বাদাম গানে ও তার বাদাম বিক্রির কৌশল জিতে নিয়েছে কোটি কোটি নেট জনতার মন। তবে সেই তালিকায় এবার ঢুকে পড়লেন আরও এক মাছ বিক্রেতা। গানের সুরে তার মাছ বিক্রির কৌশল ফের নেট জনতার মন জয় করতে শুরু করেছে।

    দুর্গাপুরের বাসিন্দা ওই মাছ বিক্রেতা গানের সুরে মাছ ফেরি করেন বিভিন্ন এলাকায়। তার গান শুনে মাছ কিনতে ছুটে আসে পরিচিত মানুষজন। ওই গান নিজেই লিখেছেন মাছ বিক্রেতা। মাছ নেবেন দাদা গানের সুর দিয়েছেন নিজেই। তাই কাঁচা বাদামের পর এবার মাছ নেবেন দাদা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভুবনের পর এবার ভাইরাল হয়েছেন আরও এক বাদ্যকর। আর সেই গানও ভাইরাল হচ্ছে ঝড়ের গতিতে।

    জানা গিয়েছে, ওই মাছ বিক্রেতা কুশল বাদ্যকর দুর্গাপুরের শোভাপুর এলাকার বাসিন্দা। ছোট থেকে সেখানেই বড় হয়েছেন তিনি। কুশল বাধ্যকর নিজে একজন লোকসংগীত শিল্পী। গানের প্রতি তার আকর্ষণ ছোট থেকেই। নিজে গান লিখে তাতে সুর দিয়ে গান শোনাতেন শ্রোতাদের। আর জয় করতেন মানুষের মন। তবে লকডাউনের সময় জীবন বদলে গিয়েছে কুশল বাদ্যকরের।বহু মানুষের মতোই লকডাউনের ধাক্কায় উপার্জনের রাস্তা হারিয়েছিলেন তিনি। তখনই মাছ বিক্রির সিদ্ধান্ত নেন এই সংগীতশিল্পী। তবে ভুলে যাননি গান শোনাতে। সেজন্যই মাছ বিক্রির জন্য গান লিখে ফেলেন তিনি। তাতে সুর দেন নিজেই। তারপর সেই গান শুনিয়ে বিভিন্ন এলাকায় তিনি মাছ ফেরি করা শুরু করেন। আপাতত তার মাছ ফেরি করার সেই পদ্ধতি আর গান, সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল।

    Nayan Ghosh

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Durgapur, Kushal badyakar, West Bardhaman

    পরবর্তী খবর