Home /News /west-bardhaman /
Hanuman Temple : মন্দিরে চুরির কয়েক ঘণ্টার মধ্যেই শ্রীঘরে গেল যুবক

Hanuman Temple : মন্দিরে চুরির কয়েক ঘণ্টার মধ্যেই শ্রীঘরে গেল যুবক

চুরির

চুরির ঘটনায় যুক্ত দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে।

প্রায় তিনটি দান বাক্স থেকে ৫০ হাজার টাকার বেশি চুরি হয় বলে অভিযোগ। বিষয়টি গ্রামের লোকজন বুঝতে পেরে সঙ্গে সঙ্গেই খবর দেয় পুলিশে।কয়েক ঘন্টা পর ধৃত দুষ্কৃতী।

  • Share this:

    #পশ্চিম বর্ধমান: পবন পুত্র এবং দেবাদিদেবের সম্পত্তি হাতিয়ে কয়েক ঘণ্টার মধ্যেই শ্রীঘরে গেল এক দুষ্কৃতী। মন্দিরে চুরির কয়েক ঘণ্টার মধ্যে তাকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে মন্দিরের চুরি যাওয়া জিনিস পত্রগুলি। অন্ডালের বাঁকোলা এলাকার পঞ্চানন তলায় নতুন একটি হনুমান মন্দির নির্মাণ করা হয়েছে। কিছুদিন আগে নির্মিত হয়েছে এই মন্দিরটি। সেখানেই গভীর রাতে চুরি করে এক দুষ্কৃতী। মন্দিরের দান বাক্সতে থাকা সমস্ত টাকা পয়সা নিয়ে চম্পট দেয় অভিযুক্ত। প্রায় তিনটি দান বাক্সে ৫০ হাজার টাকার বেশি ছিল বলে দাবি।

    আরও পড়ুন Renu Khatun Job: যে চাকরির জন্য হাত স্বামী কেটেছে হাত, সেই চাকরির নিয়োগপত্র হাতে পেলেন রেনু চুরির বিষয়টি গ্রামের লোকজন বুঝতে পেরে সঙ্গে সঙ্গেই খবর দেয় পুলিশে। তারপর উখরা ফাঁড়ির পুলিশ দ্রুততার সঙ্গে ঘটনার তদন্তে নামে এবং অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্তের কাছে থেকে মন্দির থেকে চুরি যাওয়া দানবাক্সের টাকা পয়সা এবং অন্যান্য সম্পত্তি উদ্ধার করা হয়েছে। কয়েক ঘণ্টার মধ্যেই চুরির কিনারা করেছে পুলিশ। অন্ডাল ভিলেজ পুলিশ এবং সিভিক ভলেন্টিয়াররা এই অভিযুক্তকে গ্রেফতার করেছে এবং চুরি যাওয়া সম্পত্তি উদ্ধার করেছে।

    এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বিশেষ করে মন্দিরে চুরির কারণে রীতিমতো ক্ষুব্ধ হয়ে পড়েছিলেন মানুষজন। তবে পুলিশ যেভাবে দ্রুততার সঙ্গে মন্দিরের সম্পত্তি উদ্ধার করেছে, তাতে স্থানীয়দের ক্ষোভ অনেকটাই প্রশমিত হয়েছে। তবে মন্দির থেকে চুরির দায়ে অভিযুক্তকে কড়া শাস্তি দেওয়ার দাবি তুলেছেন তারা। অন্যদিকে অভিযুক্তকে এই মুহূর্তে পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলে খবর। স্থানীয় বাসিন্দারা বলছেন, মন্দির থেকে চুরি করার দুঃসাহস দেখিয়েছে অভিযুক্ত। তাকে কঠোর শাস্তি দিতে হবে। পাশাপাশি মন্দির এলাকার নিরাপত্তা দাবি তুলেছেন তারা। Nayan Ghosh

    First published:

    Tags: Hanuman temple, West burdwan

    পরবর্তী খবর