Home /News /technology /
Royal Enfield Hunter 350: আজ ধামাকা করবে Royal Enfield, লঞ্চ হবে সব থেকে সস্তার 'বুলেট'

Royal Enfield Hunter 350: আজ ধামাকা করবে Royal Enfield, লঞ্চ হবে সব থেকে সস্তার 'বুলেট'

Royal Enfield Hunter 350: আসছে সব থেকে সস্তার বুলেট। রয়্যাল এনফিল্ড-এর শখ থাকলে এবার পূরণ করে নিন।

  • Share this:

    #নয়াদিল্লি: আজ ভারতের বাজারে আলোড়ন তুলতে চলেছে রয়্যাল এনফিল্ড। এই বাইক প্রস্তুতকারক কোম্পানি তাদের নতুন বাইক হান্টার 350 (Royal Enfield Hunter 350) লঞ্চ করবে। বলা হচ্ছে, এটি কোম্পানির অন্যতম সস্তা বাইক হতে পারে। বাইকটির ফিচার থেকে শুরু করে লুক এবং দামের বিস্তারিত বিবরণ ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে ইন্টারনেটে।

    এই বাইকটিতে নতুন Classic 350 এবং Meteor 350 এর মতো একই ইঞ্জিন থাকবে বলে জানা যাচ্ছে। এছাড়াও এটি নিও-রেট্রো ট্যুরার এবং স্ক্র্যাম্বলার বাইকের মতো চেহারার হবে। রয়্যাল এনফিল্ড হান্টার 350 এর সমস্ত বিবরণ জেনে নেওয়া যাক-

    হান্টার ৩৫০-কে রয়্যাল এনফিল্ডের বাকি বাইকগুলির থেকে আলাদা লুক দেওয়া হয়েছে। এটি ট্যুরিংয়ের জন্য হলেও স্পোর্টি লুক থাকবে।

    আরও পড়ুন- জুতোর সোলে টলটল করছে এক গ্লাস বিয়ার! অবাক করে দেবে এই স্নিকার

    এই মডেলে গোলাকার হেডল্যাম্প, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার থাবে। এই দুটি জিনিস মডেলটিকে ভিনটেজ লুক দেয়। এই বাইকটিকে কোম্পানির আগের মোটরসাইকেলগুলির তুলনায় থেকে ছোট দেখাচ্ছে। এফুয়েল ট্যাঙ্কের ডিজাইনও বাকি বাইকের থেকে আলাদা।

    বাইকটিতে ট্রিপার নেভিগেশন পড এবং সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্টেশনের মতো ফিচার দেওয়া হয়েছে। এতে ১৭ ইঞ্চি অ্যালয় হুইল রয়েছে।

    দুটি টায়ারই টিউবলেস এবং দুটিতেই ডিস্ক ব্রেক রয়েছে। বাইকের ডিজাইনের উপর নির্ভর করে হান্টার 350 দুটি ভেরিয়েন্টে পাওয়া যেতে পারে। রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০ মেট্রো এবং রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০ রেট্রো।

    নতুন Royal Enfield Hunter 350-এ আপডেটেড 349cc, সিঙ্গল-সিলিন্ডার, টু-ভালভ, SOHC, এয়ার/অয়েল-কুলড ইঞ্জিন থাকবে। এই ইঞ্জিন ফাইভ স্পিড গিয়ারবক্সের সঙ্গে থাকবে। এটি 6,100 rpm-এ 20.2 Bhp এবং 4,000 rpm-এ 27 Nm পিক টর্ক জেনারেট করতে পারবে৷

    বর্তমানে Royal Enfield Bullet 350 কোম্পানির সবচেয়ে সস্তা বাইক। এর দাম ১.৪৭ লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। নতুন বাইকটি Bullet 350 এর থেকে দামে কম হতে পারে বলে আন্দাজ করা হচ্ছে। অনেক মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে, হান্টার ৩৫০ রয়্যাল এনফিল্ড-এর সব থেকে সস্তার বাইক হতে পারে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bike news, Royal Enfield

    পরবর্তী খবর