• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • Jio Freedom Plans: আনলিমিটেড ডেটা রোজ! পাঁচটি সস্তার প্ল্যান আনল Reliance Jio

Jio Freedom Plans: আনলিমিটেড ডেটা রোজ! পাঁচটি সস্তার প্ল্যান আনল Reliance Jio

রোজ ডেটা ব্যবহারের ক্ষেত্রে কোনওরকম বাধ্যবাধকতা থাকবে না।

রোজ ডেটা ব্যবহারের ক্ষেত্রে কোনওরকম বাধ্যবাধকতা থাকবে না।

রোজ ডেটা ব্যবহারের ক্ষেত্রে কোনওরকম বাধ্যবাধকতা থাকবে না।

  • Share this:

    #মুম্বই:

    দৈনিক আনলিমিটেড ডেটা। ফের নতুন সস্তার প্ল্যান নিয়ে হাজির রিলায়েন্স জিও। পাঁচটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে Reliance Jio. নাম দেওয়া হয়েছে Jio Freedom Plans. এই পাঁচটি প্ল্যান-এই রোজকার ইউসেজে কোনও লিমিট নেই। জিও ইউজাররা নির্দিষ্ট ডেটা পাবেন। তবে ডেইলি লিমিট বলে কিছু থাকবে না। রোজ ডেটা ব্যবহারের ক্ষেত্রে কোনওরকম বাধ্যবাধকতা থাকবে না। অর্থাত্, ইউজাররা নিজেদের ইচ্ছামতো নির্দিষ্ট সময়ের মধ্যে সেই ডেটা ব্যবহার করতে পারবেন। ভ্যালিডিটি পিরিওড-এর মধ্যে কখনও কোনও ডেইলি লিমিট থাকছে না। সেইসঙ্গে এই পাঁচটি প্ল্যানেই আনলিমিটেড ভয়েস কল ব্যবহারের সুবিধাও থাকছে।

    এই পাঁচটি প্ল্যানে MyJio অ্যাপস ব্যবহারের ক্ষেত্রেও কোনও অতিরিক্ত চার্জ দিতে হবে না গ্রাহকদের। অর্থাত্, এই প্ল্যানগুলি রিচার্জ করলে JioCinema, JioTV ব্যবহারের অফুরান সুযোগও থাকছে। আর এত কিছু সমেত প্ল্যানের জন্য গ্রাহকদের থেকে কিন্তু একেবারেই বেশি টাকা নিচ্ছে না জিও। এত অফার সমেত পাঁচটি প্ল্যান বেশ সস্তাতেই পেয়ে যাবেন জিও ইউজাররা। আসুন জেনে নেওয়া যাক এই পাঁচটি প্ল্যান সম্পর্কে-

    127 টাকার Freedom Plan- ১৫ দিন ভ্য়ালিডিটি। গ্রাহকরা পাবেন 12GB ডেটা। ১৫ দিনের ভ্যালিডিটি পিরিয়ডের মধ্যে যা ব্যবহার করা যাবে। এছাড়াও রোজ একশোটি এসএমএস ও জিও অ্যাপস ব্যবহারের অফুরন্ত সুযোগ।

    247 টাকার Freedom Plan - ভ্যালিডিটি ৩০ দিন। 25GB ডেটা পাবেন গ্রাহকরা। রোজ ১০০ এসএমএস, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, জিও অ্যাপস ব্যবহারের সুযোগ থাকছে।

    447 টাকার Freedom Plan - 50GB ডেটা পাওয়া যাবে ৬০ দিনের ভ্যালিডিটি পিরিয়ডে। রোজ ১০০ এসএমএস, যে কোনও নেটওয়ার্কে কলিং, জিও অ্যাপস ব্যবহারের সুযোগ থাকবে।

    597 টাকার Freedom Plan - 75GB ডেটা। ভ্যালিডিটি ৯০ দিন। জিও অ্যাপস, আনলিমিটেড কল, ১০০ এসএমএস ব্যবহারের সুযোগ থাকবে।

    2,397 টাকার Freedom Plan - বড় অঙ্কের রিচার্জ। তবে জিও গ্রাহকদের লাভই হবে। 365GB ডেটা থাকবে ৩৬৫ দিনের জন্য। রোজ ডেটা ব্যবহারে কোনও লিমিট নেই। আনলিমিটেড কল, জিও অ্যাপস ব্যবহারের সুযোগ ও রোজ ১০০ এসএমএস এই প্ল্যানেও থাকছে।

    Published by:Suman Majumder
    First published: