Home /News /technology /

আজ ভারতে লঞ্চ হবে Oppo Reno 4 Pro, জেনে নিন সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

আজ ভারতে লঞ্চ হবে Oppo Reno 4 Pro, জেনে নিন সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

ভারতে Oppo Reno4 Pro-এর শুধুমাত্র 4G ভেরিয়েন্টে মডেল লঞ্চ করা হবে

  • Share this:

    Oppo Reno4 Pro: আজ, ৩১ জুলাই ভারতে Oppo নিজের প্রিমিউয়ান স্মার্টফোনে Reno4 Pro লঞ্চ করতে চলেছে। জুন মাসে চিনে এই স্মারফনটি লঞ্চ করেছিল Oppo। মনে করা হচ্ছে যে ভারতে Reno4 Pro-এর ফিচার্স আর স্পেসিফিকেশন চিনের ভেরিয়েন্টের থেকে আলাদা হবে। দাবি করা হছে যে চিনে যে স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছে তার ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ। চিনে যে মডেলটি লঞ্চ করা হয়েছিল তাতে ছিল ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এবার দেখতে হবে ভারতে কোন কোন ফিচার্সের সঙ্গে লঞ্চ হচ্ছে Reno4 Pro।

    সম্প্রতি ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, বলা হচ্ছে যে ভারতে Oppo Reno4 Pro-এর শুধুমাত্র 4G ভেরিয়েন্টে মডেল লঞ্চ হবে। সেই সঙ্গে ফোনের দাম আর ক্যামেরা স্পেসিফিকেশনের দাবি করা হয়েছে।

    টিপ্সটার Abhishek Yadav জানিয়েছিল যে, Oppo Reno4 Pro-এর দাম শুরু হতে পারে ৩২,৯৯৯ টাকা থেকে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 720G প্রসেসর থাকতে পারে। সঙ্গে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ বিকল্প থাকতে পারে। Oppo Reno4 Pro-তে ৬.৫৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে, ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজুলেশন সাপোর্টের সঙ্গে। ফোনে পাওয়ারের জন্য থাকতে পারে 4000mAh, ৬৫ ওয়াট VOOC 2.0 ফ্ল্যাশ চাজিং-এর সঙ্গে।

    ছবি তোলার জন্য Reno4 Pro-তে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর আছে আর সেলফির জন্য ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

    নতুন Oppo Reno4 Pro-তে 90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে থাকবে। এতে একটি বিশেষ 3D বর্ডারলেস সেন্স স্ক্রিনের সুবিধা পাওয়া যাবে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Oppo Reno

    পরবর্তী খবর