Home /News /technology /
OnePlus 10T 5G: কোম্পানি না-ই বা জানাল, OnePlus 10T 5G-র লিক হওয়া ফিচার কী বলছে?

OnePlus 10T 5G: কোম্পানি না-ই বা জানাল, OnePlus 10T 5G-র লিক হওয়া ফিচার কী বলছে?

oneplus

oneplus

এক নজরে দেখে নেওয়া যাক OnePlus 10T 5G-এর সেই লিক হওয়া ফিচার।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে লঞ্চ হতে চলেছে OnePlus কোম্পানির নতুন ফোন OnePlus 10T 5G। কোম্পানির তরফে এখনও নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি ভারতে কবে OnePlus 10T 5G ফোন লঞ্চ করা হবে। কিন্তু জানা গিয়েছে যে ভারতে জুলাই মাসেই লঞ্চ করা হতে পারে OnePlus 10T 5G ফোন। এর মধ্যেই OnePlus 10T 5G ফোনের কয়েকটি ফিচার লিক হয়ে গিয়েছে। যদিও কোম্পানির তরফে এখনও নির্দিষ্ট করে OnePlus 10T 5G ফোনের ফিচার সম্পর্কে কিছু জানানো হয়নি। এক নজরে দেখে নেওয়া যাক OnePlus 10T 5G-এর সেই লিক হওয়া ফিচার।

আরও পড়ুন Best Smartphone Between 15-20 thousand rupees:বাজেট ১৫-২০ হাজার? জবরদস্ত ফিচারস সহ যে Smartphone-গুলি কিনতে পারবেন...

OnePlus 10T 5G ফোন হোল একটি হায়ার এন্ড ফ্ল্যাগশিপ স্মার্টফোন। জানা গিয়েছে যে OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হতে পারে আধুনিক ডিজাইন। OnePlus 10T 5G ফোনে থাকতে পারে রিয়ার ক্যামেরা মডিউল ডিজাইন। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হতে পারে প্লাস্টিক ফ্রেমের ক্যামেরা মডিউল। OnePlus 10T 5G হল OnePlus 8T-এর পরে প্রথম টি-সিরিজ স্মার্টফোন। OnePlus 8T ফোন লঞ্চ করা হয়েছিল ২০২০ সালে।

জানা গিয়েছে যে, OnePlus 10T 5G ফোনে থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। OnePlus 10T 5G ফোনে থাকতে পারে ৪৮০০ এমএএইচ ব্যাটারি এবং ১৫০ ডবলু ফাস্ট চার্জ। OnePlus 10T 5G ফোনের এই সমস্ত ফিচারের কথা জানা গিয়েছে লিক হওয়া খবর অনুযায়ী। সুতরাং OnePlus 10T 5G ফোন লঞ্চ না হওয়া পর্যন্ত এই ফোনের ফিচার সম্পর্কে বিশদে জানা যাবে না।

আরও পড়ুন Wireless Earphones: অনেক দাম দিয়ে কেনার পরও কাজ করছে না ওয়্যারলেস ইয়ারফোন! কিছু টিপস্ মেনে চলুন

জানা গিয়েছে যে OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ এসওসি। OnePlus 10T 5G ফোনে থাকতে পারে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। OnePlus 10T 5G ফোনে থাকতে পারে অ্যান্ড্রয়েড ১২ বেসড অক্সিজেন ওএস ১২। কিন্তু এই ব্যাপারে কোম্পানির তরফে অফিসিয়ালি কিছু জানা যায়নি। এখন অপেক্ষা OnePlus 10T 5G ফোনের লঞ্চের। জানা গিয়েছে যে ভারতে জুলাই মাসেই লঞ্চ করা হতে পারে OnePlus 10T 5G ফোন।

Published by:Pooja Basu
First published:

Tags: Mobile, OnePlus

পরবর্তী খবর