HONOR 8C – 10 হাজার টাকার মধ্যের এই ফোন সব থেকে সেরা, জেনে নিন

HONOR 8C – 10 হাজার টাকার মধ্যের এই ফোন সব থেকে সেরা, জেনে নিন
  • Share this:

ভারতের স্মার্টফোন শিল্প গত কয়েক বছর ধরে বাজেট স্মার্টফোনের মাধ্যমে হঠাৎ করে ঢেউ তোলার সাক্ষী থেকেছে ইন্ডাস্ট্রি । HONOR-এর পাশাপাশি টেকচিকদার স্মার্টফোনের সম্ভার নিয়ে ব্যান্ডওয়াগন-এ ঝাঁপ দিয়েছেন ।পণ্যটি বেশ কয়েক মাস থেকে এই জনপদের কথা বলা হয়েছে এবং এর পেছনে কিছু কারণও আছে । যখন প্রযুক্তিবিদ তার প্রসাদ দ্বারা বেশ এনজয় করেন, তখন আমরা HONOR 8C -র প্রেমে পড়ার এক গুচ্ছ কারণ খুঁজে পেয়েছি । এতে কি তার প্রত্যাশা বেঁচে থাকে? আসুন এটা পরীক্ষা করে দেখুন!

ডিসপ্লে এবং ডিজাইন

HONOR 8C-এ রয়েছে একটি 720x1520 পিক্সেল রেজোলিউশনের সঙ্গে 15.9 সেমি (6.26 ইঞ্চি) HD + ডিসপ্লে এবং একটি ছোট খাঁজ নিয়ে আসে ।স্মার্টফোন 19.5 সঙ্গে অবিশ্বাস্য দেখার অভিজ্ঞতা উপলব্ধ করা হয়: 9 দিক অনুপাত, প্রাণবন্ত রঙ প্রদর্শন এবং এইচডি + রেজোলিউশন।

নকশা কথা বলতে, HONOR 8C প্রথম ফোন বিড়ালের চোখের নকশা বৈশিষ্ট্য – 3D প্রিন্টিং এবং ন্যানো-লেভেল প্যাটার্ন নকশা ব্যবহার করে একটি সূক্ষ্ম প্রভাব তৈরি করা হয় । HONOR 8C-এর সামগ্রিক চেহারা অবশ্যই হাই-টোনড এবং প্লাস্টিকের শরীরে থাকছে ন্যূনতম ডিজাইনের বৈশিষ্ট্য । এটা এক হাতে বেশ আরামদায়ক ঝুলিতে, ওজন মাত্র 167g। আসলে, আমরা তার কম আলো ফেস আনলক বৈশিষ্ট্য ভয়ে আছি যেখানে ব্যবহারকারীরা কম আলো সেটিংস মধ্যে মুখ স্বীকৃতি সঙ্গে তাদের ফোন আনলক ইন্সটান্টেনিয়াসলি করতে পারেন। HONOR পাঠকদের কমিউনিটির কথাও চিন্তা করেছে, যেমন এটি অ্যাডভান্সড আই কেয়ার ফিচার সার্টিফায়েড রিওইনল্যান্ড ফোনে এনেছিল।

Honor 8C

পারফর্মেন্স

Qualcomm Snapdragon 632 চিপসেট অক্টা-কোর (8x 1.8 GHz) দ্বারা চালিত, HONOR 8X হল প্রথম কমার্শিয়াল স্মার্টফোন, যা এই স্ন্যাপড্রাগন চিপসেট লঞ্চ করেছে, যা পারফরম্যান্সের ক্ষেত্রে 40 শতাংশ ভালো । এটি একটি 32 এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্টে আসে, যা মাইক্রো এসডি কার্ডের সাহায্যে 256GB পর্যন্ত সম্প্রসারিত হতে পারে, ৪ জিবি RAM । কর্মক্ষমতা এবং গেমিং ক্ষেত্রে, ফোন খুব শক্তিশালী, বিশেষ করে যখন আপনি একই মূল্য বিন্দুতে উপলব্ধ পণ্য সঙ্গে তুলনা। গেমগুলো জন্য, এটা গেমিং DND মোড এনেছে, যা আপনাকে ফোন রাখে মোড বিঘ্নিত না, যখন আপনি বাজানো হয়।

ব্যাটারি

ফোনটিতে থাকছে 4 হাজার এমএএইচ ব্যাটারির ক্যাপাসিটি, যা উন্নত কর্মক্ষমতা প্রদান করে । বিভিন্ন ইন-বিল্ট হার্ডওয়্যার-সফটওয়্যার অপটিমাইজেশন শুধুমাত্র ব্যাটারির পারফরম্যান্সের দক্ষতা উন্নত করেছে।  একটি মাত্র চার্জ দুদিন ধরে চলে . ভারী ব্যবহারের পরও ব্যাটারি লাইফ টানবে রাত পর্যন্ত ।

Honor 8C 1

ক্যামেরা

HONOR 8 c-এর একটি 13 MP প্রাথমিক রিয়ার ক্যামেরা যা f/1.8 এর অ্যাপারচার, এবং f/2.4 এর অ্যাপারচার সহ সেকেন্ডারি 2MP গভীরতা সেন্সর । অন্য দিকে এআই সমর্থিত সেলফি ক্যামেরা, এফ/2. ০ অ্যাপারচার সহ 8MP ক্যামেরা যা তিনটি সেটিংস-উজ্জ্বল, নিয়মিত এবং কম আলোর অবস্থার মধ্যে ধারালো সেলফি ক্যাপচার একটি নরম আলো LED ফ্ল্যাশ সঙ্গে আসে । ক্যামেরার গুণমান বেশ ভালো দাম এর উদ্ধৃতি। এর বুদ্ধিমান স্পেসিফিকেশান ব্যবহারকারীদের উন্নত বিবরণ প্রদান করে, যা ছবি প্রায় বাস্তব এবং রঙ উচ্ছ্বাসের, সুষম রাখে। মজার বিষয় হচ্ছে, আপনি যদি কোন বস্তুকে পছন্দ করেন, তাহলে HONOR এআই শপিং বৈশিষ্ট্যটি আপনাকে ক্যামেরা ব্যবহার করে অনলাইনে অবজেক্ট সনাক্ত করতে সাহায্য করতে পারে ।

Honor 8C 2

দাম

এই অ্যামাজন এক্সক্লুসিভ এক অত্যাশ্চর্য 8,999টাকা মূল্যে 4+ 64 জিবি ভার্সনের জন্য উপলব্ধ । যে অভাবনীয় ফিচারগুলি দেওয়া হয়েছে, সেই HONOR 8C দিতে গেলে এই প্রাইস পয়েন্টটা ধরা যায়না । আপনি এখন একটি নতুন-জেন অভিজ্ঞতা উপভোগ করতে পারেন যা একটি দামে HONOR 8 c ব্যবহার করে যা আপনার পকেট পুরোটা খালি হবে না।

রায়

সামগ্রিকভাবে, HONOR 8C প্যাকের বৈশিষ্ট্য যা ব্যবহারের জন্য বেশ কুশলী । যখন তারা বলে যে তারা ' বিদ্যুৎ দিয়ে গুছিয়ে ' যাচ্ছে, তারা আসলে এটা দিয়ে লেগে আছে । আপনি যদি সাশ্রয়ী মূল্যে বৈশিষ্ট্যগুলির একটি বিস্তৃত পরিসীমা সঙ্গে প্রিমিয়াম খুঁজছেন ফোন খুঁজছেন আপনি এটি কিনতে হবে। এটি আপনার বিনিয়োগের জন্য একেবারেই মূল্যবান । সর্বোপরি, HONOR পরিবারের অংশ হওয়া নিজের মধ্যে একটা সম্মান ।

এখানে কিনুন

8C Flipkart-এ: https://bit.ly/2MLkRFx

(এটি একটি বিজ্ঞাপনের প্রতিবেদন )

First published: 05:13:35 PM Oct 17, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर