Home /News /technology /
Hero HF Deluxe: এক লিটারে ৮৩ কিমি! মাত্র ৪৯৯৯ টাকাতেই Hero-র এই মোটরসাইকেল আপনার

Hero HF Deluxe: এক লিটারে ৮৩ কিমি! মাত্র ৪৯৯৯ টাকাতেই Hero-র এই মোটরসাইকেল আপনার

Hero Hf Deluxe: তেল খাবে কম। ইএমআই বেশি নয়। মোটরসাইকেলের শখ বা দরকার থাকলে দেখে নিন।

  • Share this:

    নয়াদিল্লি: আপনার বাজেট যদি কম হয় এবং ভাল মাইলেজ দেওয়া একটি বাইক কিনতে চান, তা হলে এই খবরটি শুধুমাত্র আপনার জন্য। Hero MotoCorp ভারতের জনপ্রিয় টু-হুইলার নির্মাতা। ভারতে বেশ কয়েকটি কম বাজেটের মোটরসাইকেল বিক্রি করেছে তারা। এর মধ্যে সবচেয়ে সাশ্রয়ী হল Hero HF Deluxe৷ হিরো বিক্রয়ের দিক থেকে বিশ্বের বৃহত্তম টু-হুইলার প্রস্তুতকারক সংস্থা। এই মোটরসাইকেল দারুন মাইলেজ দেয়। এটিকে মধ্যবিত্তের জন্য সেরা বিকল্প করে তোলে।

    ৪৯৯৯ টাকায় বাড়িতে আনতে পারেন এই মোটরবাইক

    হিরোর এই মোটরসাইকেলের অন-রোড মূল্য হল ৬৩,৬৯৯ টাকা। আপনি মাত্র ৪৯৯৯ টাকায় বাড়িতে আনতে পারবেন এটি। ডাউন পেমেন্টের পরে ৯.৭ শতাংশ সুদের হারে আপনি ১ বছরের জন্য EMI-এ এই বাইকটি পাবেন। মাসিক কিস্তি হবে ৫০,০৬৫ টাকা।

    আরও পড়ুন- দেখতে পুরো মোটরসাইকেলের মতো, কিন্তু স্কুটি! যেমন মাইলেজ, তেমন লুক এই স্কুটির

    গ্রাহককে সুদের জন্য মোট ৩০৬১ টাকা দিতে হবে। এর পর গ্রাহকরা তাদের সুবিধা অনুযায়ী মাসিক কিস্তি ২ বছর বা তিন বছরের জন্য বাড়াতে পারেন। এতে কিস্তির পরিমাণ আরও কম হয়ে যাবে। তবে এতে আপনার সুদের পরিমাণ কিছুটা বেশি হয়ে যাবে।

    এক্স-শোরুম মূল্য ৫২,৭০০ টাকা

    Hero MotoCorp BS6 কমপ্লায়েন্ট 97.2 cc এয়ার-কুলড ফোর-স্ট্রোক সিঙ্গল-সিলিন্ডার ইঞ্জিন সহ HF ডিলাক্সকে বাজারে এনেছে। এই ইঞ্জিন 8000 rpm-এ 8.24 bhp শক্তি এবং 5000 rpm-এ 8.05 Nm পিক টর্ক জেনারেট করে৷ কোম্পানি বাইকটির ইঞ্জিনে ফোর-স্পিড ট্রান্সমিশন গিয়ার বক্স দিয়েছে। এই মোটরসাইকেল এক লিটার পেট্রোলে 83 কিলোমিটার পর্যন্ত চালানো যাবে।

    দিল্লিতে এই বাইকের এক্স-শোরুম মূল্য হল ৫২৭০০ টাকা। অল এফআই-i3S-এর জন্য ৬৩,৪০০ টাকা। বাইকটির ড্রাম ব্রেক অ্যালয় হুইল মডেলের দাম ৫৩,৭০০ টাকা।

    সেলফ-স্টার্ট মডেলটির দাম ৬১,৯০০ টাকা। কালো ভেরিয়েন্ট মডেলের জন্য ৬২,৫০০ টাকা দিতে হবে। হিরো এইচএফ ডিলাক্স সামনের দিকে টেলিস্কোপিক হাইড্রোলিক সাসপেনশন আছে। আর পিছনের দিকে টু-স্টেপ অ্যাডজাস্টেবল সাসপেনশন রয়েছে, যার পিছনের সুইং আর্ম রয়েছে।

    আরও পড়ুন- টাই বিশ্বের সব থেকে বড় গাড়ি! ছাদে নামতে পারে হেলিকপ্টার

    বাইকের সামনের চাকায় ১৩০ মিমি ড্রাম ব্রেক দেওয়া হয়েছে এবং পেছনের চাকায়ও ১৩০ মিমি ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। এই ব্রেকিং সিস্টেম CBS অর্থাৎ কম্বাইন্ড ব্রেকিং সিস্টেমের সঙ্গে থাকে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bike, Bike news, Hero, Hero Bike, Motorcycle

    পরবর্তী খবর