প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

দীপাবলি উপলক্ষ্যে বিশেষ অফার, ১৮,৯০০ টাকার Apple AirPods পেয়ে যান বিনামূল্যে! কী ভাবে জানুন

দীপাবলি উপলক্ষ্যে বিশেষ অফার, ১৮,৯০০ টাকার Apple AirPods পেয়ে যান বিনামূল্যে! কী ভাবে জানুন

অনলাইন অ্যাপেল স্টোর থেকে iPhone 11 কিনলে অ্যাপল এয়ারপড পেয়ে যাবেন একেবারে বিনামূল্যে

  • Share this:

ভারতের গ্রহাকদের জন্য দীপাবলি উপলক্ষে বিশেষ অফার, বিনামূল্যে Apple AirPods দিচ্ছে Apple স্টোর। দীপাবলির এই আকর্ষণীয় অফারটি চলবে ১৭ অক্টোবর পর্যন্ত। আপনি অ্যাপেল স্টোরে গিয়ে iPhone 11 কিনলেই AirPods পেয়ে যাবেন বিনামূল্যে। কিন্তু দেখে নিতে হবে যে অ্যাপেল স্টোরে এর স্টক রয়েছে কিনা। সম্প্রতি ভারতে লাইভ হয়েছে অ্যাপেল স্টোর আর এবার ভারতের গ্রাকদের জন্য দিওয়ালি অফার ঘোষণা করেছে কোম্পানি। অ্যাপেল জানিয়েছে যে যদি আপনি সম্প্রতি চালু হওয়া অনলাইন অ্যাপেল স্টোর থেকে iPhone 11 কেনেন তাহলে আপনি অ্যাপল এয়ারপড পেয়ে যাবেন একেবারে বিনামূল্যে। Apple অনলাইন স্টোরের হোমপেজেই এই দীপাবলি অফারটির ঘোষণা করে রেখেছে।

Apple AirPods দাম : অ্যাপেল ইন্ডিয়া অনলাইন স্টোরে চার্জিং কেস সমেত এয়ারপড এর দাম ১৪,৯০০ টাকা। ওয়্যারলেস চার্জিং কেস সমেত এয়ারপড এর দাম ১৮,৯০০ টাকা। AirPods Pro কিনতে চাইলে গ্রাহকদের খরচ করতে হবে ২৪,৯০০ টাকা।

Apple iPhone 11 দাম : iPhone 11-এর দাম শুরু হয় ৬৮,৩০০ টাকা থেকে। মানে এই দামে আপনি পেয়ে যাবেন আইফোনের ৬৪ জিবি ভেরিয়েন্টটি। ১২৮ জিবি ভেরিয়েন্টের দাম ৭৩,৬০০ টাকা আর ২৫৬জিবি ভেরিয়েন্টর দাম ৮৪,১০০ টাকা। গ্রাহকরা এই ফোনটি ৮,০৩৮ টাকা প্রতি মাসে ইএমআই তেও কিনতে পারেন। আর যদি অন্য কোনও পুরনো স্মার্টফোনের সঙ্গে এক্সচেঞ্জ করে কেনে তাহলে এমআই পড়বে ৫,৮০২ টাকা।

Apple iPhone 11 স্পেসিফিকেশন: আইফোন ১১ এ রয়েছে ৬.১-ইঞ্চি এলসিডি ডিসপ্লে। আইফোন ১১ আইওএস ১৩ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে পরে সেটি আপডেট করে আইওএস ১৪ করে‌‌ নেওয়া যাবে। ফোনের ভিতরে রয়েছে এআই ক্ষমতা সহ এ ১৩ বায়োনিক প্রসেসর। ফোনটিতে রয়েছে Dolby Atmos এর সঙ্গে Spatial অডিও সাপোর্ট। A13 Bionic চিপ এখনও পর্যন্ত স্মার্টফোনে ব্যবহার করা সব থেকে ফাস্ট প্রসেসর। অ্যাপেল আইফন ১১ এর ব্যাটারির পাওয়ার ঠিক কতো সেটা জানায় নিন, তবে রিপোর্ট অনুযায়ী ৩১৯০ এমএএইচ ব্যাটারি আছে। আইফোন এক্সআর থেকে ১ ঘন্টা বেশি চার্জ ধরে রাখার ক্ষমতা রয়েছে ব্যাটারির।

ছবি তোলার জন্য Apple iPhone 11-এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ১২ মেগাপিক্সেলের টেলিফোটো আর ১২ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফির জন্য রয়েছে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা ট্রুডেপথ সেন্সর-সহ। এই ফোনটি কালো, সাদা, ল্যাভেন্ডার, লাল, সবুজ, হলুদ রঙে পাওয়া যায়।

Published by: Ananya Chakraborty
First published: October 10, 2020, 3:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर