• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • BOULT AUDIO PROBASS WIRELESS HEADPHONE LAUNCHED IN INDIA ONE TIME CHARGE WITH 30 HOURS NON STOP USE PBD

Wireless Headphone: একবার চার্জ দিলেই চলবে ৩০ ঘণ্টা, আর মাঝপথে থামবে না কথা বলা!

Boult Audio ProBass wireless headphone

ভারতে চালু হওয়ার সাথে সাথে, Audio ProBass ওয়্যারলেস হেডফোনের দাম রাখা হয়েছে মাত্র ৩,৯৯৯ টাকা

  • Share this:

    ভারতীয় সংস্থা বোল্ট তার নতুন ওয়্যারলেস হেডফোন( wireless headphone) Boult Audio ProBass লঞ্চ করেছে। এই ওয়্যারলেস হেডফোনের লুক দারুণ এবং এতে দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে। সংস্থার এই নতুন ওয়্যারলেস হেডফোন প্রিমিয়াম ওয়্যারলেস হেডফোনগুলিতে পাওয়া ANC এবং ওয়্যারলেস সংযোগ বৈশিষ্ট্য। সংস্থাটির মতে, এই ওয়্যারলেস হেডফোনটির ব্যাটারি ৩০ ঘণ্টা চলে, মাত্র একবার চার্জে৷ বোল্টের এই ওয়্যারলেস হেডফোনগুলি দীর্ঘক্ষণ ধরে কম্পিউটারে গেম খেলতে এবং গান শোনার জন্য ব্যবহার করা যেতে পারে। যারা হেডফোনকে পছন্দ করেন তাদের পক্ষে এটি একটি ভাল বিকল্প হতে পারে।

    মাত্র ১৫০ গ্রাম ওজনের Boult Audio ProBass wireless headphone-এ ইন-বিল্ট মাইক্রোফোন রয়েছে। ব্যবহারকারীদের স্বাচ্ছন্দ্যের জন্য, এতে প্রোটিন চামড়ার কানের কাপ এবং কানের ব্যান্ড ব্যবহার করা হয়েছে। সংস্থাটি এই হেডফোনটিকে সম্পূর্ণ কালো রঙের দিয়েছে, স্মার্ট লুকের জন্য। ব্যবহারকারীদের দুর্দান্ত এবং পরিষ্কার অডিও অভিজ্ঞতার জন্য, এতে 40 mm ড্রাইভার্স এবং ANC সাপোর্ট সিস্টেম রয়েছে।

    সংস্থাটির মতে, এই হেডফোনে দুর্দান্ত অডিও আসবে। বোল্টের এই ওয়্যারলেস হেডফোন অ্যাপেল সিরি এবং গুগল অ্যাসিস্টেন্ট সাপোর্ট করে।

    সংস্থার দাবি অনুসারে, এই হেডফোনটির ব্যাটারি একবার চার্জে ৩০ ঘণ্টার জন্য ব্যবহার করা যেতে পারে। গ্রাহক সত্যিই এই দুর্দান্ত বৈশিষ্ট্য এবং আড়ম্বরপূর্ণ চেহারা হেডফোন পছন্দ করতে চলেছে।

    ভারতে চালু হওয়ার সাথে সাথে, Audio ProBass ওয়্যারলেস হেডফোনের দাম রাখা হয়েছে মাত্র ৩,৯৯৯ টাকা। দাম অনেকটা কম হওয়ায় বাজারে উপলব্ধ অন্যান্য ওয়্যারলেস হেডফোনগুলির সঙ্গে দারুণ প্রতিযোগিতা দিতে পারবে এই নতুন হেডফোন, এমন আশা কর্তৃপক্ষের৷ গ্রাহকরা এই হেডফোনগুলি আমাজন ইন্ডিয়া থেকে কিনতে পারবেন। অন্যান্য দেশে কবে পাওয়া যাবে Audio ProBass wireless headphone, তা এখনও জানা যাচ্ছে না৷

    Published by:Pooja Basu
    First published: