খেলা

  • Associate Partner
  • diwali-2020
  • diwali-2020
  • diwali-2020
corona virus btn
corona virus btn
Loading

দিওয়ালিতে বাজি পোড়ানোর ছবি শেয়ার করেছেন শিবম দুবে, ট্রোলড হলেন বিরাট কোহলি, ব্যাপারটা কী?

দিওয়ালিতে বাজি পোড়ানোর ছবি শেয়ার করেছেন শিবম দুবে, ট্রোলড হলেন বিরাট কোহলি, ব্যাপারটা কী?

দিওয়ালি সেলিব্রেশনের ছবি শেয়ার করে বিপাকে পড়লেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অলরাউন্ডার শিবম দুবে। তবে তিনি নিজেই শুধু বিপাকে পড়েননি, অধিনায়ক বিরাট কোহলিকেও সমস্যায় ফেলেছেন।

  • Share this:

সম্প্রতি দিওয়ালি নিয়ে ভিডিও বার্তা দিয়েছিলেন বিরাট কোহলি। সেখানে ভক্তদের তথা আপামর দেশবাসীর কাছে তাঁর চলতি বছরে পরিবেশবান্ধব দিওয়ালি উদযাপনের অনুরোধ ছিল। দেশের সরকার যেমন করে উদ্বুদ্ধ করতে চাইছেন জনতাকে, সেই লক্ষ্যেই সরব হয়েছিলেন ভারতীয় জাতীয় ক্রিকেটদলের অধিনায়কও। মুখ ফুটে জানিয়েছিলেন তিনি, উৎসব হোক শুধুই আলোর; আতসবাজির নয়!

আর এ সবের মাঝেই দিওয়ালি সেলিব্রেশনের ছবি শেয়ার করে বিপাকে পড়লেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অলরাউন্ডার শিবম দুবে। তবে তিনি নিজেই শুধু বিপাকে পড়েননি, অধিনায়ক বিরাট কোহলিকেও সমস্যায় ফেলেছেন। ফ্যান থেকে শুরু করে ক্রিকেটমহলের একাংশ বলছেন, যেখানে দলের অধিনায়ক নিরাপদ ও সুস্থ দীপাবলীর শুভেচ্ছা জানাচ্ছেন, বাজি পোড়াতে বারণ করছেন, সেখানে নিজের দলের প্লেয়ারই কি না এমন ছবি শেয়ার করেছেন! ইতিমধ্যেই একের পর এক মিম আর মজার ছবিতে ভরে উঠেছে ট্যুইট-পেজগুলি।

১৪ নভেম্বর ট্র্যাডিশনাল আউটলুকে নিজের দিওয়ালি সেলিব্রেশনের ছবি শেয়ার করেন শিবম দুবে। হলুদ কুর্তায় ছবি পোস্ট করে ট্যুইটারে সবাইকে শুভেচ্ছা জানান তিনি। এর পর থেকেই শিবমের ছবি ট্রোলড হতে শুরু করে। অধিনায়ক বিরাট কোহলির ছবি শিবমের সঙ্গে জুড়ে দিয়ে তৈরি করা হয় একের পর এক মিম। এক ট্যুইট ব্যবহারকারী লিখেছেন, এই জন্যই ট্রফি জেতে না RCB। কারণ দলের প্লেয়ারই অধিনায়কের কথা শুনছেন না। কেউ আবার বিরাট কোহলির সঙ্গে দুবের দেখা করার মুহূর্তকে সিনেমার মিম দিয়ে ফুটিয়ে তুলেছেন। কেউ লিখেছেন, পরের বার আর RCB-তে জায়গা পাবেন না শিবম দুবে।

সম্প্রতি, ভিডিও-বার্তায় দেশবাসীকে দিওয়ালি উইশ করেছিলেন বিরাট কোহলি। ফ্যানেদের ও তাঁদের পরিবারকে দিওয়ালির শুভেচ্ছা জানান তিনি। কোহলি জানান, এই দিওয়ালিতে জীবন সুখ, সমৃদ্ধিতে ভরে উঠুক। তবে কেউ বাজি পোড়াবেন না। পরিবেশ রক্ষা করুন। বাজি পোড়ানোর বদলে প্রদীপ জ্বালান আর প্রিয়জনের সঙ্গে বাড়িতেই নিরাপদে উদযাপন করুন দীপাবলী। নিজের খেয়াল রাখুন। তার পর শিবমের এই কাজে যেন সব ওলট-পালট হয়ে গিয়েছে, সতীর্থের পাশাপাশি ট্রোলড হতে হয়েছে কোহলিকেও!

Published by: Elina Datta
First published: November 16, 2020, 5:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर