খেলা

?>
corona virus btn
corona virus btn
Loading

রাত ১২টায় কেক কেটে জন্মদিন পালন সৌরভের, কেকে লেখা, Happy Birthday Daddy...lot's of love.. 

রাত ১২টায় কেক কেটে জন্মদিন পালন সৌরভের, কেকে লেখা, Happy Birthday Daddy...lot's of love.. 

বিশেষ চকলেট কেকটির উপর লেখা, ‘Happy Birthday Daddy...lot's of love..’। অর্থাৎ কেকের লেখা দেখেই বোঝা যাচ্ছে এটি সৌরভ কন্যা সানার উপহার।

  • Share this:

#কলকাতা: হ্যাপি বার্থডে দাদা। মাঝরাতে কেককেটে সেলিব্রেশন। মেয়ে সানার দেওয়া কেক কেটে জন্মদিন পালন সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ঠিক রাত বারোটার পর কেক কাটলেন মহারাজ। সোশ্যাল মিডিয়া সৌরভের কেক কাটার ছবি আপলোড করেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। সাদা পাঞ্জাবি- পায়জামা পড়ে কেক কাটলেন সৌরভ। বিশেষ চকলেট কেকটির উপর লেখা, ‘Happy Birthday Daddy...lot's of love..’। অর্থাৎ কেকের লেখা দেখেই বোঝা যাচ্ছে এটি সৌরভ কন্যা সানার উপহার।

আজ, বুধবার সৌরভ গঙ্গোপাধ্যায় নিজের ৪৮তম জন্মদিন পালন করছেন। করোনা পরিস্থিতিতে এই বছর দাদার জন্মদিন কিছুটা আলাদা হতে চলেছে। নিজের বাড়ি ও অফিসে থাকার কথা সৌরভের। নিজের পরিবারের সঙ্গেই এই বিশেষ দিন কাটাতে চান দাদা।

ইতিমধ্যেই সৌরভের ফ্যানরা প্রিয় দাদার জন্মদিন পালন করতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় একের পর এক শুভেচ্ছা ভেসে উঠছে সৌরভের উদ্দেশ্যে। এক যুগ আগের বিভিন্ন ম্যাচে সৌরভের ব্যাট করার ভিডিও এখন প্রত্যেক ফ্যানের ফেসবুকের টাইমলাইনে ঘুরছে। ‘মহারাজের দরবারে’ নামে একটি ফ্যান ক্লাব করোনার কথা মাথায় রেখে সৌরভের মুখের ছবি দেওয়া বিশেষ মাস্ক তৈরি করেছে। আজ, বুধবার সৌরভের হাতে সেগুলি তুলে দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন সদস্যরা।

 
View this post on Instagram
 

Happy birthday 🥳 Proud to be a part of ur life !!!

A post shared by Dona Ganguly (@dona_ganguly_39) on

এদিকে সৌরভের জন্মদিনের দিনেই করোনা পরিস্থিতিতে শুরু হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট। উঠে আসছে আইপিএল সংক্রান্ত খবর। সংযুক্ত আরব আমিরশাহী ও শ্রীলঙ্কার পর আইপিএল আয়োজন করতে ভারতীয় ক্রিকেট বোর্ডকে প্রস্তাব দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ সরকারি ঘোষণা না করলেও, আইপিএল বিদেশের মাটিতে আয়োজন করার ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন। ভারতীয় ক্রিকেটার ময়াঙ্ক আগরওয়ালকে দেওয়া সাক্ষাৎকার সৌরভ বলেন, "করোনা ভাইরাস মহামারি খুব তাড়াতাড়ি দেশ থেকে বিদায় নেবে না। শুধু এবছরই নয়, আগামী বছরের শুরুর দিকেও থাকতে পারে এই মারণ ভাইরাসের প্রকোপ। আমরা কেউই চাইনা নিজেরা বা অন্যান্য প্লেয়াররা অসুস্থ হয়ে পড়ুক। ততদিন আমাদের অপেক্ষা করতে হবে। ফলে চলতি বছরে দেশের মাটিতে আইপিএল আয়োজন করা কার্যত অসম্ভব।"

সৌরভ আরও বলেন, "আগামী ২ থেকে ৪ মাস আমাদের আরও কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হবে। আশা করব এই বছরের শেষের দিকে বা আগামী বছরের শুরুর দিকে আমরা স্বাভাবিক জীবনে ফিরতে পারব।প্রতিষেধকের জন্য আমরা সবাই অপেক্ষা করে আছি ৷ "

Eeron Roy Barman

Published by: Siddhartha Sarkar
First published: July 8, 2020, 12:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर