Home /News /sports /
Shakira Pique: দু মাস ধরে গোয়েন্দা লাগিয়ে পিকের মহিলা আসক্তি বের করেন শাকিরা! চাঞ্চল্যকর তথ্য

Shakira Pique: দু মাস ধরে গোয়েন্দা লাগিয়ে পিকের মহিলা আসক্তি বের করেন শাকিরা! চাঞ্চল্যকর তথ্য

গোয়েন্দা লাগিয়ে পিকের নষ্টামির প্রমাণ পান শাকিরা

গোয়েন্দা লাগিয়ে পিকের নষ্টামির প্রমাণ পান শাকিরা

Shakira reportedly hired detectives to uncover Piques betrayal. গোয়েন্দা লাগিয়ে পিকের নষ্টামির প্রমাণ পান শাকিরা

  • Share this:

    বার্সেলোনা: পুরোনো কাসুন্দিরই ঘাঁটাঘাঁটি চলছে। দুজনের সম্পর্কে ভাঙন কীভাবে ধরেছে, নেপথ্যের কারণ কী ছিল, সেসব এখন অনেকেরই জানা। কিন্তু কীভাবে ধরা পড়ল বার্সেলোনা ডিফেন্ডার পিকের অন্য নারীতে আসক্তির খবর, সেটিও এখন উঠে আসছে স্প্যানিশ সংবাদমাধ্যমে। শাকিরা গোপনে গোয়েন্দা নিয়োগ দিয়েই পিকের প্রতারণার প্রমাণ বের করেছিলেন, এমনটাই জানা যাচ্ছে স্প্যানিশ এক টিভি চ্যানেল থেকে।

    ২০১০ বিশ্বকাপের সময়ে শাকিরার জনপ্রিয় গান ‘ওয়াকা ওয়াকা’য় অভিনয়ের সময় থেকেই পিকে আর শাকিরার পরিচয়। কলম্বিয়ান পপতারকার সঙ্গে প্রেমে জড়াতে পিকের বেশি সময় লাগেনি। দেখতে দেখতে ১২ বছর হয়ে গেছে দুজনের সম্পর্কের। দুই সন্তানও আছে—৯ বছর বয়সী মিলান আর তার দুই বছরের ছোট শাশা। শাকিরা-পিকের সম্পর্কে ভাঙন ধরেছে অন্য নারীর উপস্থিতিতে।

    পিকে অন্য নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়েছেন, এই অভিযোগে কদিন আগে বার্সা ডিফেন্ডারের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন শাকিরা। সংগীত ও ক্রীড়াঙ্গনের দুই বড় তারকার বিচ্ছেদ স্বাভাবিকভাবেই মানুষের আগ্রহের কেন্দ্রে। সে কারণে এরপর থেকে একের পর এক গুঞ্জনও ছড়াতে থাকে। এর মধ্যে অবশ্য খবর এসেছে, পিকের সঙ্গে আলোচনায় বসতে রাজি হয়েছেন শাকিরা।

    সেখানেই বার্সা ডিফেন্ডার সব ঝামেলা মিটিয়ে সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করবেন বলেও জানাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যম। শাকিরা কীভাবে প্রমাণ পেলেন পিকের প্রতারণার, সেটি নিয়েও তো মানুষের আগ্রহ কম নয়। স্প্যানিশ টিভি অনুষ্ঠান ‘এল গোর্দো ই লা ফ্লাকা’য় সেই রহস্য তুলে ধরা হয়েছে।

    সেখানে দাবি করা হচ্ছে, পিকে কোন নারীর সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন, সম্পর্কের গভীরতা কেমন, সেসব খুঁজে বের করতে একটি গোয়েন্দা সংস্থাকে নিয়োগ দিয়েছিলেন শাকিরা। অনুষ্ঠানে জানানো হয়, পিকের প্রতিটি পদক্ষেপ অনুসরণ করে শাকিরার প্রতি তাঁর অবিশ্বস্ততার প্রমাণ বের করেছে ওই গোয়েন্দা সংস্থা। ওই নারীর সঙ্গে শয্যাশায়ী পিকের ছবিও তুলেছে।

    তবে শাকিরা সেসবের জন্য অর্থ দিয়ে ছবিগুলোকে প্রকাশ্যে আসতে দেননি বলেই জানানো হচ্ছে। গত দুই মাস বা তার বেশি সময় ধরে এই নিয়ে কাজ করেছে ওই গোয়েন্দা সংস্থা। বিনিময় ভারতীয় মুদ্রায় ১২ কোটি টাকা দিয়েছেন শাকিরা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Shakira

    পরবর্তী খবর