Home /News /sports /
23 Years Old Batter Azam Khan: ৪ ওভারে ৬৭! ২৩ বছরের ব্যাটারের মারে চোখে সর্ষে ফুল দেখলেন পাকিস্তানের আফ্রিদি

23 Years Old Batter Azam Khan: ৪ ওভারে ৬৭! ২৩ বছরের ব্যাটারের মারে চোখে সর্ষে ফুল দেখলেন পাকিস্তানের আফ্রিদি

Azam Khan In Psl: এই বয়সে এসে এমন মার খেলেন শাহিদ আফ্রিদি! মান-সম্মান নিয়ে টানাটানি।

  • Share this:

    #করাচি: করোনা আবহের মধ্যেই পাকিস্তান ক্রিকেট লিগের একের পর এক ম্যাচ হচ্ছে। PSL 2022- এর ১০ নম্বর ম্যাচটি ইসলামাবাদ ইউনাইটেড এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে ইসলামাবাদ ৪৩ রানে জিতেছে। এই ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের ব্যাটাররা ছক্কা-চারের বৃষ্টিতে ২২৯ রানের বিশাল স্কোর খাঁড়া করেন। এই ম্যাচে পাকিস্তানের জনপ্রিয় অলরাউন্ডার শাহিদ আফ্রিদিকে চোখে সর্ষে ফুল দেখান 23 বছর বয়সী একজন ব্যাটার। আফ্রিদির বিরুদ্ধে প্রচুর রান করেন তিনি।

    আফ্রিদির অহংকার ভেঙে দিলেন ২৩ বছরের ব্যাটার-

    এই ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের ব্যাটাররা দুর্দান্ত ব্যাটিং করেন। বিশেষ করে ২৩ বছর বয়সী ব্যাটার আজম খানের ব্যাটিং ছিল দেখার মতো। শাহিদ আফ্রিদির বলে লম্বা হিটও মেরেছেন তিনি। এই ম্যাচে ৩৫ বলে ৬৫ রান করেন আজম খান। এই ম্যাচে তিনি ৬টি লম্বা ছক্কা ও ২টি বাউন্ডারি মারেন। ইনিংস চলাকালীন তিনি শহীদ আফ্রিদির একটি ওভারে একের পর এক বড় শট খেলেন।

    আরও পড়ুন- ইডেনে IND-WI টি-২০ সিরিজে মাঠে দর্শক প্রবেশের অনুমতি দেওয়ার পক্ষে নয় বিসিসিআই

    সবচেয়ে বেশি রান দিয়েছেন আফ্রিদি-

    এই ম্যাচে শাহিদ আফ্রিদি সব থেকে বেশি রান দিয়েছেন। ৪ ওভারে মোট ৬৭ রান দেন তিনি। পিএসএল ইতিহাসে কোনো বোলারের সবচেয়ে ব্যয়বহুল স্পেল। আফ্রিদির ওভারে পর পর দুটি ছক্কা মারেন আজম খান। আফ্রিদির বলে আজমের ছক্কার ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এর আগে আর কখনও কোনও ম্যাচে এতটা মার খেতে হয়নি আফ্রিদিকে। এদিন যেন আফ্রিদিকেই টার্গেট করে রেখেছিলেন বপক্ষ দলের ব্যাটাররা।

    আরও পড়ুন- বিরাট মন্ত্রে দীক্ষিত হয়ে ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে নামছে ভারত

    ইসলামাবাদ জিতেছে-

    এই ম্যাচে জিতেছে ইসলামাবাদ ইউনাইটেড। প্রথমে ব্যাট করে ইসলামাবাদ ইউনাইটেড ২০ ওভারে ২২৯ রান তোলে। ইসলামাবাদের হয়ে এই ম্যাচে অপরাজিত ৭২ রান করেন কলিন মুনরো। আজম খান করেন ৬৫ রান। জবাবে ১৮৬ রানে গুটিয়ে যায় কোয়েটা। কোয়েটার হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন এহসান আলি। ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে শাদাব খান নেন ৫ উইকেট।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Pakistan Cricket, PSL, Shahid Afridi

    পরবর্তী খবর