বিবাহবার্ষিকীতে মলদ্বীপে সাইনা-কাশ্যপ, অন্তরঙ্গ ছবি উষ্ণতা ছড়াল নেট দুনিয়ায়

বিবাহবার্ষিকীতে মলদ্বীপে সাইনা-কাশ্যপ, অন্তরঙ্গ ছবি উষ্ণতা ছড়াল নেট দুনিয়ায়

পিছনে নীল জল, গায়ে সোনালি রোদের আভা। পারফেক্ট বিচ লুকে সাইনা নেহওয়াল (Saina Nehwal), পারুপল্লি কাশ্যপ (Parupalli Kashyap)

পিছনে নীল জল, গায়ে সোনালি রোদের আভা। পারফেক্ট বিচ লুকে সাইনা নেহওয়াল (Saina Nehwal), পারুপল্লি কাশ্যপ (Parupalli Kashyap)

  • Share this:

#নয়াদিল্লি: পিছনে নীল জল, গায়ে সোনালি রোদের আভা। পারফেক্ট বিচ লুকে সাইনা নেহওয়াল (Saina Nehwal), পারুপল্লি কাশ্যপ (Parupalli Kashyap)। ছবিটি শেয়ার করেছেন কাশ্যপ যেখানে দেখা যাচ্ছে সাইনার পিছনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ক্যাপশনে সাইনাকে নিয়ে লম্বা পোস্ট।

আসলে বেশ কিছুদিন ধরেই তাঁরা ছুটি কাটাচ্ছেন মলদ্বীপে। গতকাল ছিল তাঁদের বিবাহ-বার্ষিকী। দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষ্যেই নিজেদের দু'টি ছবি ইনস্টাগ্রাম (Instagram)-এ পোস্ট করেন কাশ্যপ। সেখানেই সাইনাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান তিনি। লেখেন, ভালোবাসা সব সময়ে জেতে। জীবনে কী চলছে সেটা গুরুত্বপূর্ণ নয়, আমরা একসঙ্গে থাকলে সব কিছু করতে পারি। শুভ বিবাহবার্ষিকী। শুধু এই নয়, এর পর কাশ্যপ আরও লেখেন, সাইনাই সেই মহিলা যার পিছনে আমি সব সময়ে আছি।

কাশ্যপের এই ক্যাপশন দেখে তাঁদের অনুরাগীরা আপ্লুত হয়ে যান। সকলে তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন। লাভ রিয়্যাক্টে সোশ্যাল মিডিয়ার ওয়াল ভরিয়ে ভরে যায়। একাধিক শেয়ারও হয় ছবিটি। অনেকেই লেখেন, তাঁরা পারফেক্ট জুটি। অনেকে আবার লিখতে শুরু করেন, দারুন লাগছে দু'জনকে!

বিবাহবার্ষিকীতে কাশ্যপই শুধু ছবি পোস্ট করেছেন, এমন নয়। সাইনাও ইনস্টাগ্রামে নিজেদের একটি ছবি পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে, কোনও বিয়ের অনুষ্ঠানের ব্যাকগ্রাউন্ড। সাইনার পরনে ব্রাইট লেহেঙ্গা ও কাশ্যপের পরনে কুর্তা-পাজামা। ক্যাপশনে অলিম্পিকে রুপোর পদক জয়ী লেখেন, আমি যেমন, আমাকে তেমন করেই ভালোবাসার জন্য ধন্যবাদ। এই শাটলারের ক্যাপশনে মজেছেন তাঁর অনুরাগীরা। তাঁর পোস্টটিও লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন অনুগামীরা। পাশাপাশি সকলে শুভেচ্ছা জানান তাঁদের।

View this post on Instagram

A post shared by SAINA NEHWAL (@nehwalsaina)

দীর্ঘ প্রেমপর্ব শেষে ২০১৮ সালের ১৭ ডিসেম্বর বিয়ে হয় সাইনা ও কাশ্যপ-এর। দু'জনেই সে সময়ে বেশ খানিকটা পথ পেরিয়ে এসেছেন একসঙ্গে। গতকাল ছিল তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকী। বেশ কিছুদিন ধরেই মলদ্বীপে রয়েছেন দুই তারকা। গতকাল বিবাহ বার্ষিকীও সেখানেই কাটিয়েছেন বলে জানা গিয়েছে।

নিজেদের একটি ছবি ছাড়াও সাইনা একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি ম্যারিয়ট একজিকিউটিভ অ্যাপার্টমেন্টকে ধন্যবাদ জানিয়েছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল লাভ শেপের বেলুনে ভরা ঘর। মাঝে বসে সাইনা তা নিয়ে খেলছেন। আরও একটি ছবিতে দেখা যাচ্ছে হোটেল কর্তৃপক্ষের তরফে তাঁদের জন্য একটি বেডে টাওয়েল দিয়ে দারুণ সোয়ান ডিজাইন করা রয়েছে।

Published by:Rukmini Mazumder
First published: