Home /News /sports /
Ravi Shastri on Umran Malik : উমরান মালিককে বোর্ডের কেন্দ্রীয় চুক্তির আওতায় আনার দাবি রবি শাস্ত্রীর

Ravi Shastri on Umran Malik : উমরান মালিককে বোর্ডের কেন্দ্রীয় চুক্তির আওতায় আনার দাবি রবি শাস্ত্রীর

উমরানকে নিয়ে অনেক বড় স্বপ্ন দেখছেন রবি শাস্ত্রী

উমরানকে নিয়ে অনেক বড় স্বপ্ন দেখছেন রবি শাস্ত্রী

Ravi Shastri demands Central contract for Umran Malik soon. উমরানকে বিসিসিআই চুক্তি দেওয়ার দাবি তুললেন রবি শাস্ত্রী

  • Share this:

    মুম্বই: কদিন আগেই তিনি বলেছিলেন উমরান মালিক ভবিষ্যতের সুপারস্টার। তবে শুধু গতি দিয়ে হবে না। তবে এই ছেলের ভবিতব্য জেসিয়ার ভারতীয় দল তা নিয়ে সন্দেহ ছিল না রবি শাস্ত্রীর। উমরান মালিকের সঙ্গে কেন্দ্রীয় চুক্তি করার দাবি তুললেন রবি শাস্ত্রী। বিসিসিআই-কে তিনি জানিয়েছেন, অবিলম্বে কেন্দ্রী চুক্তি করা হোক তরুণ এই প্রতিভাবান ক্রিকেটারের সঙ্গে।

    বিসিসিআই-কে শাস্ত্রীর উপদেশ মালিককে জসপ্রীত বুমরাহ- মহম্মদ শামিদের মতো ক্রিকেটারদের সঙ্গে থেকেই শিখতে দেওয়া হোক। মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফের বল হাতে ঝলসে ওঠেন উমরান মালিক। ৩ ওভারে মাত্র ২৩ রান খরচ করে তিনটি উইকেট তুলে নেন জম্মু-কাশ্মীর থেকে উঠে আসা এই ক্রিকেটার।

    এছাড়া বিগত দুই মরসুমে আইপিএল-কে মাতিয়ে রেখেন এই তরুণ পেসার। ইএসপিএল ক্রিক ইনফো'কে রবি শাস্ত্রী বলেছেন, সরাসরি সেন্ট্রাল কন্ট্র্যাক্ট দেওয়া হোক ওকে (উমরান মালিক)। ওরে প্রধান দলের সঙ্গে থেকে শিখতে দেওয়া হোক কী ভাবে প্লেয়াররা তৈরি হয়, বুমরাহ-শামি কী ভাবে ট্রেনিং করে।

    ওয়ার্কলোড ম্যানেজ করাও শিখবে ও ওখান থেকেই। খেয়াল রাখতে হবে যাতে লক্ষ্যভ্রষ্ট না হয়ে যায় ও। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং বিরাট কোহলিদের প্রাক্তন কোচ মনে করেন নিজের গতি না কমিয়ে লাইন এবং লেন্থের উপর আরও কাজ করতে হবে উমরানকে। তিনি বলেন, ও যেটা ভাল পারে সেটাই ওকে করতে বলুন।

    জোরে বল করুক ও... এরই সঙ্গে ওকে সেখানো হোক ঠিক লাইনে বোলিং করতে। তিন স্ট্যাম্পে ফোকাস রাখো, প্রথমে ওটাই হোক প্রাথমিক লক্ষ্য, তার পর তুমি অন্য কিছু বিবিধতা যুক্ত করতে পারো নিজের বোলিং-এ। আমি কথা দিচ্ছি লাল বলের ক্রিকেটে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং মারাত্মক হতে চলেছে এই ছেলে।

    আপনি যদি বুমরাহ বা শামির সঙ্গে ওকে রাখেন তা হলে ভারতীয় বোলিং অ্যাটাক অন্য গুরুত্ব পাবে। তাছাড়া আইপিএলে ডেল স্টেইনের সঙ্গে সময় কাটানো উমরানকে পরিণত হতে অনেক সাহায্য করবে মনে করেন রবি শাস্ত্রী।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: BCCI, Umran Malik

    পরবর্তী খবর