• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • India Vs Pakistan In T20: নো বলে আউট কে এল রাহুল! রাগে ফুঁসছেন ভারতীয় সমর্থকরা

India Vs Pakistan In T20: নো বলে আউট কে এল রাহুল! রাগে ফুঁসছেন ভারতীয় সমর্থকরা

K L Rahul Out In No Ball vs Pakistan! : অনেকেই বলছেন, নো বলে ভুল করে কে এল রাহুলকে আউট দিয়েছেন ফিল্ড আম্পায়ার।

K L Rahul Out In No Ball vs Pakistan! : অনেকেই বলছেন, নো বলে ভুল করে কে এল রাহুলকে আউট দিয়েছেন ফিল্ড আম্পায়ার।

K L Rahul Out In No Ball vs Pakistan! : অনেকেই বলছেন, নো বলে ভুল করে কে এল রাহুলকে আউট দিয়েছেন ফিল্ড আম্পায়ার।

  • Share this:

    #দুবাই: টি -টোয়েন্টি বিশ্বকাপের বড় ম্যাচে টিম ইন্ডিয়ার মুখোমুখি পাকিস্তান। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। পাকিস্তানের এই সিদ্ধান্ত কার্যকরী হয় তাদের জন্য। টিম ইন্ডিয়ার ওপেনার রোহিত শর্মা এবং কেএল রাহুলকে শুরুতেই তুলে নেন পাক পেসার শাহিন আফ্রিদি। টপ অর্ডারের দুই তারকা ব্যাটসম্যান দ্রুত আউট হওয়ায় চাপে পড়ে যায় টিম ইন্ডিয়া। শাহিন শাহ আফ্রিদির অসাধারণ ডেলিভারিতে রোহিত আউট হন। এর পর কে এল রাহুলকে দুর্দান্ত ডেলিভারিতে বোল্ড করেন শাহিন। কিন্তু অনেকেই বলছেন, ফিল্ড আম্পায়ার রাহুলকে আউট দেন নো বলে।

    আরও পড়ুন- হার্দিক টিকিট দেয় না, পন্থও ব্লক করেছেন, তবুও ভারত বনাম পাকে গ্যালারিতে উর্বশী

    রাহুলের সঙ্গে কি বড় অন্যায় হল?

    কেএল রাহুল পাকিস্তানের বিরুদ্ধে ফ্লপ। তাঁকে দ্রুত প্যাভিলিয়নে ফেরান শাহিন শাহ আফ্রিদি। রোহিতকে এলবিডব্লিউ করার পর রাহুল বোল্ড হন। কিন্তু এখন ভারতীয় ভক্তরা টুইটারে আওয়াজ তুলছেন, কেএল রাহুলকে নো বলে আউট করা হয়েছিল। যে বলে রাহুল বোল্ড হয়েছিলেন, তাতে বোলার শাহিন আফ্রিদির পা ক্রিজের কিছুটা বাইরে ছিল। টিম ইন্ডিয়া এদিন রাহুলের কাছ থেকে বড় রানের প্রত্যাশা করেছিল। কিন্তু অনেকেই বলছেন, আম্পায়ারের একটি ভুলে রাহুলের প্রতি অন্যায় হয়েছে। আম্পায়ারের এমন ভুলে টিম ইন্ডিয়াকে বড় মূল্য দিতে হতে পারে বলেও মনে করছেন অনেকে।

    টুইটারে ক্ষোভপ্রকাশ করলেন ভক্তরা-

    রাহুল নো বলে আউট হওয়ার পর ভক্তরা টুইটারে ক্ষোভপ্রকাশ করেছেন। ভারতীয় সমর্থকরা আম্পায়ারের উপর তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। সমর্থকরা বিভিন্ন ধরনের মন্তব্য করে আম্পায়ারদের উপর রাগ মেটালেন। আসলে রাহুল ভাল ফর্মে ছিলেন। এদিনের বড় ম্যাচে তাঁর দ্রুত আউটট হওয়াটা টিম ইন্ডিয়ার জন্য একটি বড় ক্ষতি বলে মনে করছেন অনেকে।

    ফ্লপ রোহিত-

    পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি ম্যাচের প্রথম ওভারেই টিম ইন্ডিয়ার তারকা ওপেনার রোহিত শর্মাকে আউট করেন। প্রথম ওভারের চতুর্থ বলে এলবিডব্লিউ আউট হন রোহিত। তাঁর শূন্যে ফিরে যাওয়া ভারতীয় দলকে চাপে ফেলে দেয়। বড় ম্যাচে রোহিতের কাছে বড় রানের প্রত্যাশা ছিল ভক্তদের।

    Published by:Suman Majumder
    First published: