কী কাণ্ড! বিমানবন্দর থেকে হারিয়ে যাওয়া অক্সিজেন কনসেনট্রের শেষে মিলল ধোনিদের হোটেলে!

কী কাণ্ড! বিমানবন্দর থেকে হারিয়ে যাওয়া অক্সিজেন কনসেনট্রের শেষে মিলল ধোনিদের হোটেলে!

মানুষের জীবনদায়ী অক্সিজেন কনসেনট্রেটর (Oxygen concentrator) মিলল চেন্নাই সুপার কিংস (CSK)-এর হোটেলে ।

মানুষের জীবনদায়ী অক্সিজেন কনসেনট্রেটর (Oxygen concentrator) মিলল চেন্নাই সুপার কিংস (CSK)-এর হোটেলে ।

  • Share this:

    #নয়াদিল্লি: কত আজব ঘটনাই না ঘটে দুনিয়ায়! একদিকে যখন দেশের মানুষ কাতারে কাতারে মরছে, তখনও বন্ধ করা হচ্ছে না IPL । ভারতীয় ক্রিকেট বোর্ডের এ হেন সিদ্ধান্তে ক্ষোভে ফেটে পড়ছেন অধিকাংশ মানুষ । ক্রিকেটার, আম্পায়াররা দেশ ছাড়ছেন । সমালোচনা হচ্ছে বিভিন্ন মহলে । তবু খেলা চালিয়ে নিয়ে যাওয়া হচ্ছে । এ ধরনের বিতর্কের মধ্যেই ঘটল আজব এক ঘটনা । মানুষের জীবনদায়ী অক্সিজেন কনসেনট্রেটর (Oxygen concentrator) মিলল চেন্নাই সুপার কিংস (CSK)-এর হোটেলে । তবে এই ঘটনা সম্পূর্ণই অনিচ্ছাকৃত তা জানা গেল সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ।

    ঠিক কী ঘটনা ঘটেছিল? গত মঙ্গলবার দিল্লির ইন্দিরা গান্ধি আন্তর্জাতিক বিমানবন্দরে (Indira Gandhi International Airport) থেকে হঠাৎই হারিয়ে গিয়েছিল একটি অক্সিজেন কনসেনট্রেটর । দু’দিন পর তার হদিশ মেলে ধোনিদের হোটেলে! কী করে এমনটা ঘটল? আনোয়ার আনসারি নামের এক ব্যক্তি বেঙ্গালুরু থেকে ওই অক্সিজেন কনসেনট্রেটরটি দিল্লিতে আনিয়েছিলেন তাঁর বাবার জন্য । অক্সিজেনটি দিল্লিতে এসে পৌঁছয় ইন্ডিগো’র বিমানে করে । সেই একই সময় ভিস্তারার বিমানে করে দিল্লি এসে নামেন সিএসকে-র ক্রিকেটাররা । সে সময় তাঁদের ব্যাগপত্রের সঙ্গে কোনও ভাবে মিশে যায় ওই অক্সিজেনটি । এয়ারলাইন পোর্টার ভুলবশতঃ ক্রিকেটারদের সঙ্গে তা চেন্নাইয়ের টিম হোটেলে পাঠিয়ে দেয় ।

    বুধবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jeitly Stedium)-এ চেন্নাইয়ের সঙ্গে খেলা ছিল সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)-এর । ১৭১ রান তাড়া করতে নেমে ঋতুরাজ আর ডু প্লেসির ব্যাটে ভর দিয়ে ৭ উইকেটে জয় ছিনিয়ে নেয় চেন্নাই । এ নিয়ে মোট ৫টি ম্যাচে জয় পেয়ে এই মুহূর্তে লিগ টেবলের শীর্ষে রয়েছে ধোনির টিম ।

    Published by:Simli Raha
    First published: