Home /News /sports /
আইপিএলের প্রথম ম্যাচেই হাউজফুল ইডেন, পাল্লা দিয়ে রাজকীয় জয় কার্তিকের কলকাতার

আইপিএলের প্রথম ম্যাচেই হাউজফুল ইডেন, পাল্লা দিয়ে রাজকীয় জয় কার্তিকের কলকাতার

Photo: IPLT20/BCCI

Photo: IPLT20/BCCI

আইপিএলের প্রথম ম্যাচেই হাউজফুল ইডেন। পাল্লা দিয়ে রাজকীয় জয় কার্তিকের কলকাতার।

  • Share this:

    #কলকাতা: আইপিএলের প্রথম ম্যাচেই হাউজফুল ইডেন। পাল্লা দিয়ে রাজকীয় জয় কার্তিকের কলকাতার। আর ইডেনের বক্সে বসে তাড়িয়ে তাড়িয়ে যা উপভোগ করলেন সস্ত্রীক শাহরুখ। একনজরে ইডেনে বাদশার রবিবাসরীয় রাত।

    আইপিএল-১১-এর প্রথম ম্যাচেই ইডেন মাতালেন শাহরুখ। চোখের সামনে দেখলেন গম্ভীরের ফেলে যাওয়া ব্যাটন ধরে কার্তিকের নাইটদের দাপুটে জয়। ঘড়ির কাঁটায় তখন ৭টা ১৫ মিনিট। দুধ সাদা মার্সিডিজে ইডেনে প্রবেশ বাদশার। সঙ্গে স্ত্রী গৌরী, মেয়ে সুহানা, অভিনেতা সঞ্জয় কপুর ও তাঁর মেয়ে। কিছুক্ষণ পরেই কেকেআরের চেনা সাদা টি শার্ট আর ডেনিমে কর্পোরেট বক্সের বারান্দায় কিং খান। টিম কোহলির জন্য ভরা ইডেনের গ্যালারির আরসিবি-আরসিবি গর্জন মুহূর্তে পাল্টে গেল কেকেআর-কেকেআরে। ম্যাচের ওঠাপড়ার মাঝে পালটালো বাদশার মেজাজ। কখনও এক ফ্রেমে সঞ্জয় কপুরের সঙ্গে হুল্লোড়। কখনও সুহানা আর চাঙ্কি পান্ডের তনয়ার সঙ্গে খুনসুঁটি।

    আরও পড়ুন--> একটা ওভারই ম্যাচের মোড় ঘুরিয়ে দিল, মানছেন বিরাটরাও

    SA-i-KAT_14726

    অধিনায়ক কার্তিকের অপরাজিত ইনিংসে জয় দেখে মাঠেই নেমে পড়লেন নাইট কর্ণধার। ভরা গ্যালারির সামনে ভিকট্রি ল্যাপ। নিখাঁদ বাঙালি স্টাইলে করজোরে নমস্কার। হাতনাড়া। মুম্বই ইন্ডিয়ান্স থেকে প্রথমবার কেকেআরে এসে শাহরুখ ম্যাজিকে মুগ্ধ জয়ের অন্যতম নায়ক নীতিশ রানাও।

    মাঝরাতে সদলবলে শাহরুখ ইডেন ছাড়ার সময়েও অপেক্ষমান জনতার জয়ধ্বনি। বাকিটা টিম হোটেলে পার্টি আভি বাকি হ্যায়। আজ, সোমবার দুপুরেই শহর ছাড়ছে কেকেআর। শাহরুখের আগামী ছবি জিরোর মতোই আইপিএলে নাইটদেরও এবার শূন্য থেকে শুরু। তবে শুরুটা হল বাদশাহি মেজাজে কিং সাইজ জয় দিয়ে।

    Photo Courtesy: BCCI Photo Courtesy: BCCI
    First published:

    Tags: Eden Gardens, IPL 2018, Kkr, Kolkata, RCB, Shahrukh Khan

    পরবর্তী খবর