Home /News /sports /
Hardik Pandya on Umran Malik : উমরানকে কেন মাত্র এক ওভার বোলিং দেওয়া হল? পান্ডিয়ার জবাবে খুশি নন কেউ

Hardik Pandya on Umran Malik : উমরানকে কেন মাত্র এক ওভার বোলিং দেওয়া হল? পান্ডিয়ার জবাবে খুশি নন কেউ

উমরানের সঙ্গে অবিচার করলেন হার্দিক পান্ডিয়া?

উমরানের সঙ্গে অবিচার করলেন হার্দিক পান্ডিয়া?

Hardik Pandya explains why Umran Malik was given only one over against Ireland. উমরানের সঙ্গে অবিচার করলেন হার্দিক পান্ডিয়া? প্রশ্ন তুলছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা

  • Share this:

    #ডাবলিন: আইপিএলে গতির ঝড় তুলে সারা বিশ্ব ক্রিকেটের নজর কেড়ে নিয়েছিলেন তিনি। জম্মুর পেসার উমরান মালিক এর আগে দক্ষিণ আফ্রিকা সিরিজে দলের সঙ্গে থাকলেও ম্যাচ খেলেননি। তাকে অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য দলে রাখা হয়েছিল। কিন্তু আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচেই অভিষেক হয়েছে উমরানের। এটা অবশ্যই বড় খবর।

    কিন্তু শুধু পেস দিয়ে যে আন্তর্জাতিক ক্রিকেটে পার্থক্য গড়া যায় না, সেটা দেখা গিয়েছে। আয়ারল্যান্ডের ডাবলিনে একেই মারাত্মক ঠাণ্ডা ছিল। সেই সঙ্গে বৃষ্টি হওয়ায় পারদ অনেকটাই নেমে গিয়েছিল। সেই কনকনে ঠাণ্ডার মাঝেই টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি খেলে ভারত।

    বৃষ্টি-বিঘ্নিত ম্যাচ ১৬ বল বাকি থাকতে ৭ উইকেটে জিতে যায় টিম ইন্ডিয়া। তবে ঠাণ্ডার জেরে রীতিমতো কাঁপতে কাঁপতে খেলতে হয়েছে হার্দিক পাণ্ডিয়াদের। ভারত ম্যাচ জিতলেও অবশ্য প্রশ্ন উঠেছে, উমরান মালিককে ১ ওভার বল করানো নিয়ে। যদিও প্রথম ওভারেই ১৪ রান দেন তিনি।

    হার্দিক নিজেই ২ ওভার বল করে ২৬ রান দিয়েছেন।  ১ ওভার বল করে নিতে পারেননি উমরান। ম্যাচের শেষে এর ব্যাখ্যা দিতে গিয়ে হার্দিক বলেছেন, উমরানের সঙ্গে আমার কথা হয় এবং আমি ওকে তার পর বল করাইনি। ও পুরনো বলের সঙ্গে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে। তবে আয়ারল্যান্ডও দুর্দান্ত ব্যাটিং করেছে। তাই আশা করি, ও সুযোগ পাবে।

    কিন্তু হার্দিকের এই যুক্তি কেউই মানতে পারছেন না। তবে এই সিরিজটা উমরানকে আরো একটি ম্যাচ খেলিয়ে দেখে নিতে চাইবে ভারত সেটা বলা যায়। হার্দিক পান্ডিয়া এবং বিসিসিআই পুরোপুরি উমরান মালিকের সঙ্গে আছে। ভিভিএস লক্ষ্মণ আলাদা করে কথা বলেছেন ম্যাচের শেষে। মাত্র একটি ওভার দিয়ে উমরান মালিককে বিচার করা ঠিক নয় সেটা জানেন সকলেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, Umran Malik

    পরবর্তী খবর