• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Champions League Liverpool : মাদ্রিদের মাঠে অ্যাটলেটিকোর বিরুদ্ধে আজ কঠিন চ্যালেঞ্জ সালাহর লিভারপুলের

Champions League Liverpool : মাদ্রিদের মাঠে অ্যাটলেটিকোর বিরুদ্ধে আজ কঠিন চ্যালেঞ্জ সালাহর লিভারপুলের

দুর্দান্ত ছন্দ রয়েছেন সালাহ এবং অ্যাটলেটিকোর সুয়ারেজ

দুর্দান্ত ছন্দ রয়েছেন সালাহ এবং অ্যাটলেটিকোর সুয়ারেজ

UEFA Champions League Atletico Madrid vs Liverpool big challenge for Salah and Sadio Mane against Diego Simeone side. আজ রাতে চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার ওয়ান্ডা মেট্রোপলিটানোতে গ্রুপ বি’র ম্যাচে আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হচ্ছে লিভারপুল

  • Share this:

    #মাদ্রিদ: গত মরশুমে ট্রফিহীন ছিল লিভারপুল। তৃতীয় স্থানে থেকে ইংলিশ প্রিমিয়ার লিগ শেষ করেছিল জুরগেন ক্লপের দল। আর চ্যাম্পিয়ন্স লিগে মহম্মদ সালাহদের দৌড় থেমেছিল কোয়ার্টার-ফাইনালে। সেই অতৃপ্তিই হয়তো এবার লিভারপুলের মূলধন। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১৩টি ম্যাচে অপরাজিত জুরগেন ক্লপের দল। পাশাপাশি অ্যাওয়ে ম্যাচে প্রতিপক্ষের জালে অন্তত তিনবার করে বল জড়িয়েছেন মহম্মদ সালাহরা। চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার ওয়ান্ডা মেট্রোপলিটানোতে গ্রুপ বি’র ম্যাচে আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হচ্ছে লিভারপুল।

    কোচ ক্লপের কথায়, ‘আতলেতিকো বারবরই শক্তিশালী প্রতিপক্ষ। তবে আমরাও তৈরি।’ উল্লেখ্য, আক্রমণভাগে লিভারপুলকে ভরসা জোগাচ্ছেন মহম্মদ সালাহ। ইতিমধ্যেই ১০ ম্যাচে ১০টি গোল ও চারটি অ্যাসিস্ট রয়েছে তাঁর ঝুলিতে। এছাড়া রবার্তো ফারমিনোও প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডের বিরুদ্ধে গত ম্যাচে হ্যাটট্রিক করেছেন। প্রিমিয়ার লিগ টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে লিভারপুল। তবে চোটের জন্য ছিটকে গিয়েছেন থিয়াগো আলকান্তারা।

    এদিকে, ধুরন্ধর কোচ ডিয়েগো সিমোনেও ঘরের মাঠে লিভারপুলকে রোখার ছক কষছেন। তাঁর হুঙ্কার, ‘আমরা তো জিতেই আছি।’ আসলে ২০১৯-২০ মরশুমে শেষ ষোলোর লড়াই থেকে লিভারপুলকে ছিটকে দিয়েছিল আতলেতিকো মাদ্রিদ। সিমোনে যে সেই খোঁচাই ক্লপকে দিয়েছেন, তা বোঝাই যাচ্ছে। উল্লেখ্য, আতলেতিকো মাদ্রিদকে আক্রমণভাগে ভরসা জোগাচ্ছেন লুইস সুয়ারেজ।

    চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ-এ’র লড়াইয়ে ক্লাব ব্রাগের মুখোমুখি হচ্ছে ম্যাঞ্চেস্টার সিটি। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে লিপজিগকে উড়িয়ে দিলেও গত ম্যাচে পিএসজির বিরুদ্ধে হারের মুখ দেখতে হয়েছে পেপ গুয়ার্দিওলার দলকে। জয়ের পথে ফেরাই এখন পাখির চোখ ম্যান সিটির। শক্তির বিচারে ক্লাব ব্রাগের খেকে অনেকটাই এগিয়ে ম্যাঞ্চেস্টারের দলটি। তবুও আত্মতুষ্টিতে ভুগতে নারাজ কোচ পেপ।

    তিনি বলেন, ‘ক্লাব ব্রাগ আক্রমণাত্মক ফুটবল খেলে। তাই আমাদের সতর্ক থাকতে হবে।’ কিন্তু অ্যাটলেটিকোর বিরুদ্ধে এটা প্রতিশোধ ম্যাচ হিসেবেই দেখছে লিভারপুল। ফর্মে রয়েছেন সেনেগালের সাদিও মানে। এছাড়া ডিফেন্সে ভ্যান ডাইক, মিডফিল্ডে হেন্ডেরসন, মিলনার বড় ভরসা ইপিএলের ক্লাবটির। অন্যদিকে সুয়ারেজ ছাড়াও আর্জেন্টিনার ডি পল এবং বেলজিয়ামের কারাসকো বড় ভরসা অ্যাটলেটিকো মাদ্রিদের।

    Published by:Rohan Chowdhury
    First published: