Home /News /sports /

ডাচদের কটাক্ষের জবাব দেখা হলে মাঠেই দেব, হুংকার স্পেনের কোকের

ডাচদের কটাক্ষের জবাব দেখা হলে মাঠেই দেব, হুংকার স্পেনের কোকের

ডাচ প্রাক্তনীর কটাক্ষ ভুলছে না স্পেন। দলের অধিনায়ক এবং সিনিয়র ফুটবলার কোকে রীতিমতো চ্যালেঞ্জ নিয়েছেন। পরিষ্কার জানিয়েছেন ভার্ট কী বলেছেন সেটা মাথায় রেখেছে স্পেন

  • Share this:

    #সেভিল: প্রাক্তন নেদারল্যান্ডস ফুটবলার ভ্যান ডার ভার্ট স্পেন দলটাকে নিয়ে হাসি-ঠাট্টা করেছিলেন। কমেন্ট্রি করতে আসা ডাচ তারকা জানিয়েছিলেন এই স্প্যানিশ দলটা বল পাস করা ছাড়া আর কিছুই করতে পারে না। মাঠের বাঁদিক থেকে ডানদিক খালি পাসিং ফুটবল খেলেই জারিজুরি শেষ স্প্যানিশদের। কথাটা প্রচন্ডভাবে তাতিয়ে দিয়েছিল স্প্যানিশদের। ফল পাওয়া গিয়েছে হাতেনাতে। প্রথম দুই ম্যাচে ব্যর্থ দলটা যেখানে আর একটা ড্র করলেই টুর্নামেন্ট থেকে ছিটকে যেত, সেই দলটা কামব্যাক করেছে দেখার মত। গোল বন্যায় উড়িয়ে দিয়েছে বিপক্ষকে।

    কিন্তু ডাচ প্রাক্তনীর কটাক্ষ ভুলছে না স্পেন। দলের অধিনায়ক এবং সিনিয়র ফুটবলার কোকে রীতিমতো চ্যালেঞ্জ নিয়েছেন। পরিষ্কার জানিয়েছেন ভার্ট কী বলেছেন সেটা মাথায় রেখেছে স্পেন। যদি কমলা ব্রিগেডের সঙ্গে দেখা হয় তাহলে এর জবাব মাঠেই দেবেন। পাল্টা অপমান করার সুরে স্প্যানিশ তারকা জানিয়েছেন স্পেনের ড্রেসিংরুমে একটা ছবি সব সময় টাঙানো থাকে। ২০১০ বিশ্বকাপের ফাইনালে ইনিয়েস্তা নেদারল্যান্ডসের জালে বল পাঠাচ্ছেন। তাঁকে আটকানোর ব্যর্থ চেষ্টা করছেন ভার্ট।

    আপাতত শেষ ১৬ য় ক্রোয়েশিয়ার বিরুদ্ধে খেলতে হবে স্পেনকে। সেদিকেই ফোকাস করছে লুইস এনরিকের ছেলেরা।   ম্যাচ শেষে স্প্যানিশ ম্যানেজার লুইস এনরিকে বলে গেলেন এই জয় আত্মবিশ্বাস বাড়াবে। কিন্তু এখনও কয়েকটা জায়গায় উন্নতি প্রয়োজন। তিনি খুশি চাপের মুখে যেভাবে ছেলেরা মাঠে জবাব দিয়েছে। তাকে খুশি করেছে দলের একাধিক তরুণ ফুটবলারের দুরন্ত পারফরম্যান্স। বিশেষ করে ১৮ বছরের পেড্রী যেভাবে খেললেন তাতে তাঁর উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে মনে করেন স্প্যানিশ ম্যানেজার। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রথম জয় এবং পূর্ণ তিন পয়েন্ট।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: EURO 2020 Copa 2021, Euro Cup 2020

    পরবর্তী খবর