corona virus btn
corona virus btn
Loading

ইনস্টায় ভিডিও পোস্ট, মাঠে ফেরার প্রস্তুতি শুরু ভাইচুংয়ের, কবে? কী ভাবে? জেনে নিন

ইনস্টায় ভিডিও পোস্ট, মাঠে ফেরার প্রস্তুতি শুরু ভাইচুংয়ের, কবে? কী ভাবে? জেনে নিন

ইনস্টাগ্রামে নিজের অনুশীলনের ছবি পোস্ট করে পাহাড়ি ঝর্ণা লিখেছেন,"নতুন মরশুমে, নতুন পজিশনে শুরু করার জন্য তৈরি।"

  • Share this:

#কলকাতা: ফিটনেস যা, তাতে এখনও ৩০-৪০ মিনিট অনায়াসে খেলে দিতে পারেন। সময় পেলে এখনও নেমে পড়েন ফ্রেন্ডলি ম্যাচে। ভাইচুং ভুটিয়া। ইনস্টাগ্রামে নিজের অনুশীলনের ছবি পোস্ট করে পাহাড়ি ঝর্ণা লিখেছেন,"নতুন মরশুমে, নতুন পজিশনে শুরু করার জন্য তৈরি।"

ভাইচুং-র ছবি ইনস্টায় পোস্ট হতেই ভাইরাল। দেশের জার্সিতে ৮২ টি আন্তর্জাতিক ম্যাচে ২৭ গোল করা ফুটবল আইকন ইন্সটাগ্রামে পোস্ট করেছেন গোলকিপিং-র ছবি। প্রাক্তন ভারত অধিনায়কের ইনস্টা পোস্টে কমেন্ট করেছেন গুরপ্রীত সিং সান্ধু, সুশান্ত ম্যাথু, সঞ্জু প্রধানের মতো ফুটবলাররা।

জাতীয় দলের গোলরক্ষক গুরপ্রীত স্মাইলি দিয়ে ঠাট্টা করে লিখেছেন,"আপনা ধান্দা বনধ করওয়াওগে।" অর্থাৎ ভারতীয় ফুটবলের ইতিহাসে অন্যতম সেরা স্ট্রাইকার ভাইচুং গোলরক্ষকের ভূমিকায় মাঠে ফিরলে জাতীয় দলে নিজের জায়গা নিয়ে আশঙ্কিত গুরপ্রীত। সবটাই মজা। ঘটনা হল, ভাইচুং ভুটিয়া ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট করেছেন তাতে ভারতীয় ফুটবলে নতুন করে শুরু হয়েছে উদ্দীপনা, আলোচনা। সুশান্ত যেমন লিখেছেন,"নতুন পজিশনে খারাপ নয় ভাইচুং ভাই।"

 
View this post on Instagram
 

So glad to be back on the football ground. Getting ready for the new season and in new position

A post shared by Bhaichung Bhutia (@bhaichung15) on

করোনা ধাক্কা সামলে উঠে দাঁড়ানোর প্রস্তুতি নিচ্ছে ভারতীয় ফুটবল। সেপ্টেম্বর মাসে ফুটসল টুর্নামেন্ট দিয়ে মরশুম শুরুর ভাবনা রয়েছে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের। তবে কী সেই ফুটসল টুর্নামেন্টেই আবারও দেখা যাবে পাহাড়ি ঝর্ণাকে? প্রশ্নের উত্তরে রহস্য রেখে নীরব থেকে ধোঁয়াশা বাড়িয়েছেন পাহাড়ি ঝর্ণা।

ফুটসল শুরুর আগেই সুপার সাইক্লোন আমফান বিধ্বস্ত বাংলার জন্য চ্যারিটি ম্যাচ আয়োজনের তোড়জোড় শুরু করেছেন ভাইচুং। ইতিমধ্যেই চ্যারিটি ম্যাচ আয়োজন নিয়ে কথা বলেছেন বিজয়ন, রেনেডি, সুনীল ছেত্রীদের সঙ্গে।

আগেও বন্যা বিধ্বস্ত কেরলের জন্য চ্যারিটি ম্যাচ খেলেছিলেন ফুটবলাররা। আমফান বিধ্বস্ত বাংলার জন্য একইভাবে মাঠে নামতে চান ভাইচুং, বিজয়নরা। বাধা একমাত্র করোনা ভাইরাস। দেশে করোনার প্রকোপ কমলেই বল পায়ে নামতে দেখা যেতে পারে ভাইচুং, বিজয়ন, সুনীল ছেত্রীদের।

PARADIP GHOSH 

Published by: Siddhartha Sarkar
First published: May 25, 2020, 6:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर