খেলা

corona virus btn
corona virus btn
Loading

মেসির সঙ্গে লড়াই মাঠেই সীমাবদ্ধ,বাজিমাত করে বিনয়ী রোনাল্ডো

মেসির সঙ্গে লড়াই মাঠেই সীমাবদ্ধ,বাজিমাত করে বিনয়ী রোনাল্ডো

লিওনেল মেসির সঙ্গে কোনও লড়াই নেই তাঁর। তিনি মেসিকে সম্মান করেন। তিনি নিশ্চিত মেসি ও তাঁকে সম্মান করেন। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বার্সেলোনার ঘরের মাঠে মেসিদের উড়িয়ে দিয়ে রীতিমত বিনয়ী রোনাল্ডো।

  • Share this:

#বার্সেলোনা: লিওনেল মেসির সঙ্গে কোনও লড়াই নেই তাঁর। তিনি মেসিকে সম্মান করেন। তিনি নিশ্চিত মেসি ও তাঁকে সম্মান করেন। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বার্সেলোনার ঘরের মাঠে মেসিদের উড়িয়ে দিয়ে রীতিমত বিনয়ী রোনাল্ডো। মাঠে যতটা আক্রমনাত্মক ছিলেন বুমের সামনে ততটাই নরম। প্রথম সাক্ষাতে করোনা আক্রান্ত হওয়ায় বার্সেলোনার বিরুদ্ধে তিনি ছিলেন না। ঘরে বসেই দেখতে হয়েছিল মেসির পেনাল্টিতে জুভেন্টাসের হার। কিন্তু ফিরতি লেগে সুদে-আসলে হিসেব বুঝিয়ে দিয়েছেন। বার্সেলোনার হয়ে একা লড়াই চালালেও বাকিদের ব্যর্থতায় কিছু করতে পারেননি মেসি। জুভেন্টাসের পর্তুগিজ তারকা বলেন,"গত বারো বছর বা তার ও বেশি সময় ধরে আমাদের লড়াই চলছে।

যদিও আমি এটাকে লড়াই বলতে রাজি নই। সুস্থ প্রতিদ্বন্দ্বীতা। মিডিয়া উত্তেজনা তৈরি করার জন্য এটা তৈরি করেছে। আমরা দুজনেই একে অপরের প্রতি শ্রদ্ধাশীল। বার্সেলোনার বিরুদ্ধে জেতা কখনোই সহজ নয়। কিন্তু আজ আমাদের দল অসাধারণ খেলেছে। বার্সেলোনা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। কিন্তু তাও দলটার নাম বার্সেলোনা। আমি নিশ্চিত ওরা ঘুরে দাঁড়াবে। মেসির মত ফুটবলার বিপক্ষ শিবিরে থাকলে নিজের থেকেই আপনার ভালো খেলা বেরিয়ে আসবে। দীর্ঘদিন পর মেসির সঙ্গে দেখা হল। ও সব সময় স্পেশাল ফুটবলার। আমার আসল লক্ষ্য জুভেন্টাসকে চ্যাম্পিয়ন করা। তার জন্য পরিশ্রম করে যেতে হবে।"

জুভেন্টাসের ম্যানেজার পিরলো জানিয়েছেন রোনাল্ডো কথা দিয়েছিলেন বার্সেলোনার মাঠে দলকে জিতিয়ে ফিরবেন। সেই কথা তিনি রেখেছেন। মজা করে জুভেন্টাস ম্যানেজার বলেন,"ক্রিশ্চিয়ানোর বয়স দিন দিন কমছে। দেখে মনে হয় ওই দলের সবচেয়ে জুনিয়র ফুটবলার। প্রতি ম্যাচে নিজেকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করে। এই কারণেই ও গ্রেট" ।

Rohan Roy Chowdhury

Published by: Shubhagata Dey
First published: December 9, 2020, 7:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर