corona virus btn
corona virus btn
Loading

‘তোমায় মিস করছি...’, মেসির সঙ্গে ডিনারে যেতে চান রোনাল্ডো

‘তোমায় মিস করছি...’, মেসির সঙ্গে ডিনারে যেতে চান রোনাল্ডো
Cristiano Ronaldo and Lionel Messi shared pleasantries during the Champions League draw. (Photo Credit: @ChampionsLeague)

ইতালিতে গেলেও এখনও মিস করেন স্পেনে খেলা। সেইসঙ্গে মেসির বিরুদ্ধে খেলাও। বন্ধু মেসিকে পাশে নিয়ে মন্তব্য সিআর সেভেনের।

  • Share this:

#লন্ডন: উয়েফার বর্ষসেরার পুরস্কার। সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ বিন্যাস। কিন্তু মোনাকোয় সব ছাপিয়ে স্পটলাইটে দু’জনই। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসি। এবং তাঁদের বন্ধুত্ব। ইতালিতে গেলেও এখনও মিস করেন স্পেনে খেলা। সেইসঙ্গে মেসির বিরুদ্ধে খেলাও। বন্ধু মেসিকে পাশে নিয়ে মন্তব্য সিআর সেভেনের।

পনেরো বছর ধরে বন্ধুত্ব। রিয়াল-বার্সার এল ক্লাসিকোর ডুয়েল মানেই মেসি বনাম রোনাল্ডো। তবে ২০১৮-তে রোনাল্ডো রিয়াল ছেড়ে জুভেন্তাসে যাওয়ায় লা লিগা কেমন যেন ফ্যাকাসে হয়ে গিয়েছে। রিয়াল ছাড়ার পর এখনও বার্সেলোনার মুখোমুখি হননি রোনাল্ডো। তবে মেসির সঙ্গে ডুয়েলটা এখনও মিস করছেন রোনাল্ডো।

বৃহস্পতিবার রাতে মোনাকোয় ছিল উয়েফার সেরা বাছাইয়ের লড়াই। সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ বিন্যাসও। মেসি-রোনাল্ডোর সঙ্গে সেই দৌড়ে ছিলেন লিভারপুলের ডাচ ডিফেন্ডার ভার্জিল ভ্যান ডিক। দুই মহারথীকে টপকে উয়েফা সেরা ভ্যান ডিকই। কিন্তু মোনাকোয় আলো করে রইলেন রোনাল্ডো ও মেসি। সেই সঙ্গে এলএম টেনকে প্রশংসায় ভাসালেন সিআর সেভেন। রোনাল্ডো বলছেন,  আমরা একইসঙ্গে ১৫ বছর খেলেছি। আমার মনে হয়, এটা কখনও বিশ্ব ফুটবলে হয়নি। আমাদের মধ্যে সম্পর্ক খুব ভাল। তবে আমরা এখনও একসঙ্গে ডিনারে যায়নি। আশা করছি ভবিষ্যতে সেটা সম্ভব হবে ৷

তবে মোনাকোয় ট্রফি পেলেন না এই দুই সেরার কেউই। রোনাল্ডো-মেসিকে টপকে উয়েফার বর্ষসেরা লিভারপুলের ভ্যান ডিক। সেরা মহিলা ফুটবলার হয়েছেন লুসি ব্রোঞ্জ। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ বিন্যাসেও যথেষ্ট কঠিন প্রতিপক্ষের সামনে জুভেন্তাস ও বার্সিলোনা। সব ছাপিয়ে মোনাকোয় কিন্তু আলোচনা মেসি-রোনাল্ডোর রোম্যান্স।

আরও দেখুন-

First published: August 31, 2019, 4:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर