Home /News /sports /
ATK MB Roy Krishna : মোহনবাগান সমর্থকদের কী বার্তা দিলেন রয় কৃষ্ণ ?

ATK MB Roy Krishna : মোহনবাগান সমর্থকদের কী বার্তা দিলেন রয় কৃষ্ণ ?

বাগান সমর্থকদের অভয় দিলেন কৃষ্ণ

বাগান সমর্থকদের অভয় দিলেন কৃষ্ণ

ATK Mohun Bagan captain Roy Krishna believes the team will overcome failure in ISL . মোহনবাগান সমর্থকদের প্রিয় ফুটবলার রয় কৃষ্ণ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই হার তাদের অনেক কিছু শিক্ষা দিয়ে গেল। তিনি মেনে নিয়েছেন মাঠের লড়াইয়ে যোগ্য দল হিসেবেই জিতেছে নাসাফ। প্রতিপক্ষের গতির সঙ্গে মানিয়ে নিতে পারেননি তাঁরা।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: গত বুধবার রাতে নাসাফের সামনে কোনও প্রতিরোধই গড়তে পারল না এটিকে মোহনবাগান। শুধু তাই নয়, তিনবারের আইএসএল চ্যাম্পিয়নদের এতগুলি গোলহজম মানতে পারছেন না কেউ। এত শক্তিশালী একটা দলকে একেবারে ফুঁ মেরে উড়িয়ে দিল উজবেকিস্তানের এফসি নাসাফ। ঠিক কী কী কারণে এমন ভরাডুবি হল? এই প্রশ্নেরই উত্তর খুঁজে চলেছেন বাগান সমর্থকেরা। তবে এর মাঝেই লড়াইয়ে ফিরে আসার আশ্বাস দিল এটিকে মোহনবাগান।

    দলের প্রধান স্ট্রাইকার এবং সমর্থকদের প্রিয় ফুটবলার রয় কৃষ্ণ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই হার তাদের অনেক কিছু শিক্ষা দিয়ে গেল। তিনি মেনে নিয়েছেন মাঠের লড়াইয়ে যোগ্য দল হিসেবেই জিতেছে নাসাফ। প্রতিপক্ষের গতির সঙ্গে মানিয়ে নিতে পারেননি তাঁরা। ফিটনেস থেকে শুরু করে বোঝাপড়া, সব দিক থেকেই এগিয়েছিল উজবেক ক্লাব। তাছাড়া সন্দেশ, তিরির মত ডিফেন্ডার না থাকায় আরও অসুবিধার মধ্যে পড়তে হয়েছিল সবুজ মেরুনকে।

    আরও পড়ুন - RCB vs MI : হর্ষল প্যাটেলের হ্যাটট্রিক, আরসিবির কাছে হারল মুম্বই ইন্ডিয়ানস

    কৃষ্ণ জানিয়েছেন এই মুহূর্তে সবচেয়ে বড় চ্যালেঞ্জ নিজেদের পরবর্তী লড়াইয়ের জন্য তৈরি রাখা। মাথা তুলে দাঁড়ানো। সমর্থকদের কথা দিয়েছেন আইএসএলে চেনা এটিকে মোহনবাগানকে দেখা যাবে। শুধু সমর্থন থাকাটা দরকার। নভেম্বরে শুরু আইএসএল। তার আগে অনুশীলন করার যথেষ্ট সময় পাবে সবুজ মেরুন। ফরাসি ফুটবলার হুগো বুমু দলে ফিরে এলে এবং তিরি সম্পূর্ণ ফিট হয়ে গেলে দলের শক্তি অনেকটাই বেড়ে যাবে মনে করছেন বিশেষজ্ঞরা।

    সবে ফুটবল মরশুম শুরু হয়েছে ভারতে। একটা ফুটবল দলের ফিটনেসের শীর্ষে পৌঁছতে যে সময় লাগে, সেটা এখনো পায়নি হাবাসের ছেলেরা। তাছাড়া আইএসএল এবং এএফসি কাপে উজবেকিস্তানের মাঠে গিয়ে খেলার মধ্যে অনেক পার্থক্য। জনি কাউকো ইউরো কাপ খেলে ভারতে এলেও, নাসাফের বিরুদ্ধে প্রথম বার মাঠে নেমেছিলেন। তাঁকেও মানিয়ে নিতে সময় দিতে হবে। সব মিলিয়ে রয় কৃষ্ণ আশাবাদী নভেম্বরের আগেই সেরা ছন্দে পৌঁছে যাবে দল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: AFC Cup, ATK Mohubagan, ISL

    পরবর্তী খবর