Home /News /sports /
Ashes Boycott : চিন্তায় ইসিবি ! অ্যাশেজ বয়কট করতে পারেন ইংল্যান্ড ক্রিকেটাররা

Ashes Boycott : চিন্তায় ইসিবি ! অ্যাশেজ বয়কট করতে পারেন ইংল্যান্ড ক্রিকেটাররা

রুট, বাটলারদের মত সিনিয়র ক্রিকেটাররা কোয়ারেন্টাইন নিয়ে বিরক্ত

রুট, বাটলারদের মত সিনিয়র ক্রিকেটাররা কোয়ারেন্টাইন নিয়ে বিরক্ত

England cricketers could boycott the Ashes. ইংরেজ ক্রিকেট দলের অনেক খেলোয়াড় অ্যাশেজের জন্য অস্ট্রেলিয়ায় যেতে চাইছেন না।অস্ট্রেলিয়াতে করোনা পরিস্থিতির জন্য কোয়ারেন্টাইনের যে ব্যবস্থা করা হয়েছে মূলত তার জন্যই এমন সিদ্ধান্ত নিতে চলেছেন ইংল্যান্ড ক্রিকেটাররা

আরও পড়ুন...
  • Share this:

    #লন্ডন: ইংরেজ ক্রিকেট দলের অনেক খেলোয়াড় অ্যাশেজের জন্য অস্ট্রেলিয়ায় যেতে চাইছেন না।অস্ট্রেলিয়াতে করোনা পরিস্থিতির জন্য কোয়ারেন্টাইনের যে ব্যবস্থা করা হয়েছে মূলত তার জন্যই এমন সিদ্ধান্ত নিতে চলেছেন ইংল্যান্ড ক্রিকেটাররা।যদিও ইংল্যান্ড ওয়লেস ক্রিকেট বোর্ড অ্যাশেজ পিছিয়ে দেওয়ার কথা নিয়ে এখনই কিছু ভাবতে রাজি নয়।তবে নামী খেলোয়াড়দের অনুপস্থিতি তাদের যে চিন্তায় ফেলবে তা স্বাভাবিক।

    খেলোয়াড়রা তাদের অসুবিধার কথা ইতিমধ্যেই জানিয়েছেন বোর্ডকে।কিন্তু বোর্ড এ বিষয়ে কোনো পদক্ষেপ গ্রহণ করছে না বলে খেলোয়াড়রাও হতাশ।এই হতাশা থেকেই অ্যাশেজ রদ করার সিদ্ধান্ত এসেছে বলে অনুমান করছেন অনেকে।দলের অধিকাংশ সদস্য, খেলোয়াড়, কোচ, কোচিং স্টাফরা সবাই মিলে অ্যাশেজের জন্য অস্ট্রেলিয়ায় না যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন বলে খবর।কোয়ারিন্টাইনের নিয়ম অনুযায়ী ১৪ দিন হোটেলে বন্দী থাকতে হবে খেলোয়াড় এবং তার পরিবারকে।

    পুরো অ্যাশেজ সিরিজ একটি বায়ো বাবেলের মধ্যে দিয়ে চলবে যেখানে খেলার স্টেডিয়াম এবং হোটেলের বাইরে যাওয়া যাবে না। এই কঠোর নিয়ম মানতে চাইছেন না কিছু ইংলিশ খেলোয়াড়। বিশেষ করে যারা আইপিএল, টি ২০ বিশ্বকাপ খেলে অ্যাশেজ খেলতে যাবেন তারা। সব টুর্নামেন্টেই এই নিয়ম বলবৎ হবে।

    তাই দীর্ঘদিন নিজের পরিবারের থেকে দূরে থাকবেন খেলোয়াড়রা।এই কারণেই তারা অস্ট্রেলিয়ায় অ্যাশেজ খেলতে যেতে রাজি নন বলেই খবর। অবশ্য শোনা যাচ্ছে যে খেলোয়াড়দের জন্য কোয়ারিন্টাইনের নিয়ম শিথিল করার সিদ্ধান্ত নেওয়া হতে পারে।খেলার দিনগুলি ছাড়া বাকি দিনগুলোতে খেলোয়াড়রা হোটেলের বাইরে বেরোনোর অনুমতি পেতে পারেন।তবে অবশ্য তা খুবই স্বল্প সময়ের জন্য। জনি বেয়ারস্টো, জো রুট, ক্রিস ওকসদের মত ক্রিকেটাররা এই বাড়াবাড়ি মানতে নারাজ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: England vs Australia

    পরবর্তী খবর