বর্ধমানে রবিনা ট্যান্ডনকে কী বললেন সুনীল শেট্টি!

বর্ধমানে রবিনা ট্যান্ডনকে কী বললেন সুনীল শেট্টি!

নায়িকাকে পাশে পেয়ে হাজার হাজার দর্শকের মাঝেই এতদিন পর সেই অনুতাপের কথা জানিয়ে দিলেন সুনীল শেট্টি!

  • Share this:

#বর্ধমান:  মনে লুকোনো ভালবাসার কথা বলে মঞ্চে রবিনা ট্যান্ডনকে অস্বস্তিতে ফেললেন সুনীল শেট্টি! বর্ধমানের বাসিন্দারা সাক্ষী থাকলেন রূপোলি পর্দার নায়ক নায়িকাদের ভালোবাসার কেমিস্ট্রির।

বুকের গভীরে ভালবাসা থেকে গেছে। প্রাপ্তি বলতে সেটুকুই । তিনি ব্যর্থ প্রেমিকই থেকে গেলেন। নায়িকাকে পাশে পেয়ে হাজার হাজার দর্শকের মাঝেই এতদিন পর সেই অনুতাপের কথা জানিয়ে দিলেন সুনীল শেট্টি!

সবে সন্ধে নেমেছে। বাহারি আলোয় ঝলমল করছে চারপাশ। ঠিক তখন মঞ্চে উঠলেন চিজ বরি হ্যা মস্ত মস্ত গার্ল রবিনা ট্যান্ডন। তাঁকে পাশে নিয়ে নায়ক গাইলেন ধরকনের সেই বিখ্যাত গান। তুম দিল কি ধরকন মে রহেতি হো। কেন সেই গান গেয়ে উঠলেন সুনীল শেট্টি!

নিজের কথা বলতে গিয়ে রবিনা গেয়েছিলেন দিলবালের সেই হিট গান। গাইছিলেন, এক অ্যায়সা ল্যাড়কা থা জিসে ম্যায় প্যার করতি থি। তখনই সুনীল শেট্টি উজার করে দিলেন তাঁর যাবতীয় আবেগ। বললেন, একটা ছেলেকে রবিনা ভালবাসতেন বলেছেন। দিলবালেতে সেই ছেলেটা আমিই ছিলাম। তারপর উনি অজয় দেবগনের সঙ্গে চলে গেলেন। একইভাবে মোহরাতেও আমাকে ভালবাসার পর উনি গেলেন অক্ষয়কুমারের সঙ্গে। তবে তিনি যে সেই ভালবাসা বুকের গহনে সযত্নে সাজিয়ে রেখেছেন তা বোঝাতেই কি সুনীল গাইলেন- তুম দিল কি ধরকন মে...

রবিবার ছিল বর্ধমানে কাঞ্চন উৎসবের উদ্বোধন। সেই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল এক সময়ের হিট রোমান্টিক জুটি সুনীল শেট্টি, রবিনা ট্যান্ডন। সুনীলের মস্করায় মিষ্টি হাসি উপহার দিয়েছেন টিপ টিপ বরষা পানির নায়িকা। সুনীল শুনিয়েছেন তাঁর হিট ছবির বাছাই করা সব ডায়ালগ। সব মিলিয়ে খুশ দর্শকরা। গতবার কাঞ্চন উৎসবে এসেছিলেন ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত। এসেছেন সঞ্জুবাবা থেকে গোবিন্দা, মিঠুন চক্রবর্তীরা। এবার রবিনা ট্যান্ডন সুনীল শেট্টিকে দেখার জন্য উৎসাহীদের ভিড়ে ঠাসা ছিল উৎসবের মাঠ। নেচে গেয়ে তাঁদের মনোরঞ্জন করলেন সুনীল রবিনা জুটি।

Saradindu Ghosh

First published: February 3, 2020, 11:54 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर