Home /News /south-bengal /
Road Blocked: ডাকাতির কিনারা হয়নি, প্রতিবাদে পথ অবরোধ ব্যবসায়ীদের 

Road Blocked: ডাকাতির কিনারা হয়নি, প্রতিবাদে পথ অবরোধ ব্যবসায়ীদের 

প্রতিবাদে পথ অবরোধ ব্য়বসায়ীদের

প্রতিবাদে পথ অবরোধ ব্য়বসায়ীদের

Road Blocked: পুলিশ অবশ্য জানিয়েছে, দুষ্কৃতীদের হদিশ পেতে সব রকম চেষ্টা চালানো হচ্ছে। ওই এলাকায় ঢোকা বের হওয়ার রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

  • Share this:

#বর্ধমান: অবিলম্বে ডাকাতির ঘটনার কিনারা করতে হবে ও নিরাপত্তা সুনিশ্চিত করতে হবে, এই দাবিতে দোকান বন্ধ রেখে রাস্তা অবরোধে (Road Blocked) সামিল হলেন ব্যবসায়ীরা। পূর্ব বর্ধমানের আউশগ্রামের কালীদহ বাজারে ভেদিয়া মোড়বাঁধ সংলগ্ন রাস্তা অবরোধ করা হয় শুক্রবার।  যান চলাচল ব্যাহত হয়। দুর্ভোগে পড়েন পথচারীরা।

আরও পড়ুন: আজ রাজ্য বাজেট, বাজেট পেশ করবেন চন্দ্রিমা ভট্টাচার্য

গত বুধবার আউশগ্রামের কালীদহ বাজারে একটি সোনার দোকানে ডাকাতি হয়। কয়েক লক্ষ টাকা ও গহনা নিয়ে এলাকায় বোমাবাজি করে চম্পট দেয় ডাকাতের দল।বোমার আঘাতে জখমও হন এক ব্যবসায়ী। ঘটনার পর তিন দিন কেটে গেলেও এখনও অধরা দুষ্কৃতীরা (Robbers)।

দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবিতে ও এলাকার সার্বিক নিরাপত্তার দাবিতে এই পথ অবরোধ (Road Blocked)  বলে জানান ব্যবসায়ীরা।

অন্যান্য দিনের মতো বুধবার রাতে কালীদহ বাজারের সোনার দোকানদার প্রবীর  সেন ওরফে বাবু তাঁর দোকান বন্ধ করছিলেন। সে সময় আচমকা ছ'সাত জনের দুষ্কৃতী দল তাঁর ওপর চড়াও হয়। প্রথমে ইঁট দিয়ে তাঁর মাথায় আঘাত করে । এরপর তার পিঠে ইট দিয়ে আঘাত করা হয়।ধস্তাধস্তি হওয়ার সময় সংগে থাকা লক্ষাধিক টাকা ও কয়েক ভরি সোনার গয়না ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। এরপর ওই ব্যবসায়ীর চিৎকারে স্থানীয় মানুষ ঘটনাটি জেনে যান। তখন দুষ্কৃতীরা বোমা ফাটাতে থাকে। তাদের ছোড়া বোমায় সজল সেখ নামে স্থানীয় এক ব্যক্তি আহত হন। জখম হন স্বর্ণ ব্যবসায়ীও।

 পুলিশ অবশ্য জানিয়েছে, দুষ্কৃতীদের হদিশ পেতে সব রকম চেষ্টা চালানো হচ্ছে। ওই এলাকায় ঢোকা বের হওয়ার রাস্তার সিসিটিভি (CCtv) ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Published by:Rachana Majumder
First published:

Tags: Road Blocked

পরবর্তী খবর