corona virus btn
corona virus btn
Loading

রায়গঞ্জে তৃণমূল কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি, এলাকায় চাঞ্চল্য

রায়গঞ্জে তৃণমূল কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি, এলাকায় চাঞ্চল্য

এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পরে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

  • Share this:

#রায়গঞ্জ: তৃণমূল কাউন্সিলরকে গুলি করে পালাল দুস্কৃতীরা। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ শহরের কান্তনগর এলাকায়। গুলিবিদ্ধ ওই কাউন্সিলরের নাম তপন দাস ৷ বাড়ি রায়গঞ্জ শহরের তেলিপাড়া এলাকায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পরে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ শহরের ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর তপন দাস সোমবার সকালে রায়গঞ্জের কান্তনগর এলাকায় কাজ দেখতে গিয়েছিলেন । সেই সময় একটি বাইকে করে দুস্কৃতীরা এসে তপনবাবুকে লক্ষ্য করে এলোপাথারি গুলি চালায় বলে অভিযোগ। প্রথমে তপনবাবুকে মাথা লক্ষ্য গুলি চালালে তপনবাবুর পাশ দিয়ে গুলিটি চলে যায়। পরে ওই দুস্কৃতীরা পরে দ্বিতীয়গুলি তপনবাবুর বুকের নীচে লক্ষ্য করে চালায়।

গুরুতর জখম অবস্থায় মাঠিতে পরে যায় তপনবাবু। তড়িঘড়ি তপনবাবুকে রায়গঞ্জ গর্ভামেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় হাসপাতাল চত্বরে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান রায়গঞ্জ পৌরসভার পৌরপতি সন্দীপ বিশ্বাষ। তিনি জানান,তপন দাস একজন বর্ষিয়ান কাউন্সিলর। যারা এই ঘটনার সঙ্গে যুক্ত পুলিশ তাদের খুঁজে বের করবেই৷ অভিযুক্তদের গ্রেফতারের তল্লাশি চলছে।

First published: April 6, 2020, 7:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर