‘ও আমাকে ভালবাসত, আমিও ওকে ভালবাসতাম’, স্পষ্ট জানালেন চেনম্যানের স্ত্রী

ধরা পড়া পর্যন্ত টার্গেটের যাঁরা বেঁচে গিয়েছেন, তাঁদের দিয়েই কামারুজ্জামানকে সনাক্ত করাতে চায় পুলিশ।

Bangla Editor | News18 Bangla
Updated:Jun 04, 2019 06:06 PM IST
‘ও আমাকে ভালবাসত, আমিও ওকে ভালবাসতাম’, স্পষ্ট জানালেন চেনম্যানের স্ত্রী
Bangla Editor | News18 Bangla
Updated:Jun 04, 2019 06:06 PM IST

#কালনা: স্বামীর এমন অপরাধপ্রবণ মানসিকতা সম্পর্কে বিন্দুবিসর্গও বুঝতে পারেননি স্ত্রী। এমনকী এখনও তিনি স্বামীকে ভালবাসেন বলেও জানান সংবাদ মাধ্যমের সামনে ৷ শুধু তাই নয়, স্ত্রী জানান স্বামী এমন কাজ করেছেন বলে বিশ্বাস করেন না তিনি ৷

কালনার চেনম্যান কামারুজ্জামান সরকার হামলা চালিয়েছিল রংপাড়া এলাকার এক মহিলার উপরেও। যদিও উপস্থিত বুদ্ধিতে বেঁচে যান মহিলা। ধৃত কামারুজ্জামানকে শনাক্ত করেছেন তিনি। নিউজ 18 বাংলায় হাড়হিম করা অভিজ্ঞতা জানাচ্ছেন মহিলা। যদিও কামারুজ্জামানের স্ত্রীর দাবি, স্বামীর এমন কীর্তির কথা ঘুণাক্ষরেও টের পাননি তিনি।

নাবালিকা হোক বা প্রাপ্তবয়স্ক। বাড়িতে একা মহিলাই ছিল টার্গেট। কালনার চেনম্যান কামারুজ্জামান সরকার খুঁজত কখন, কোন মহিলাকে বাড়িতে একা পাওয়া যায়। টার্গেট পেলেই চেন আর রড দিয়ে চলত হামলা। ঠিক এরকম ভাবেই, এবছরেরই ৩০ মার্চ কালনার রংপাড়ায় এক মহিলার উপর হামলা চালায় কামারুজ্জামান।

সেদিন কামারুজ্জামান বাইক নিয়ে পালানোর সময় দেখে ফেলে মহিলার প্রতিবেশীও। ৩০ মে কালনার শিঙের কোনে কামারুজ্জামান খুনের চেষ্টা করে এক নাবালিকাকে। মা পরিচারিকার কাজ করায় সেই সময় বাড়িতে ছিলেন না। এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে নাবালিকা। ধরা পড়া পর্যন্ত টার্গেটের যাঁরা বেঁচে গিয়েছেন, তাঁদের দিয়েই কামারুজ্জামানকে সনাক্ত করাতে চায় পুলিশ।

First published: 06:01:23 PM Jun 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर