Home /News /south-bengal /

Purba Bardhaman: বেপরোয়া লরির ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু, রাজ্য সড়কে তুলকালাম

Purba Bardhaman: বেপরোয়া লরির ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু, রাজ্য সড়কে তুলকালাম

road block by common people in Purba Bardhaman

road block by common people in Purba Bardhaman

পুলিশের সঙ্গে ব্যাপক বাগবিতণ্ডায় জড়ালো বাসিন্দারা। মৃতদেহ (Dead Body) আটকে দীর্ঘক্ষণ বর্ধমান আরামবাগ রাজ্য সড়ক অবরোধ (Road Block) করে রাখে তারা।

  • Share this:

#বর্ধমান: পথ দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) রায়নায়। পুলিশের সঙ্গে ব্যাপক বাগবিতণ্ডায় জড়ালো বাসিন্দারা। মৃতদেহ (Dead Body) আটকে দীর্ঘক্ষণ বর্ধমান আরামবাগ রাজ্য সড়ক অবরোধ (Road Block) করে রাখে তারা। পরে পুলিশ (Police) মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

সোমবার দুপুরে বেপরোয়া খালি বালির গাড়ির চাকায় পিষ্ট হয়ে মারা (Death) গেলেন এক ব্যক্তি। মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটেছে রায়না থানার বর্ধমান আরামবাগ রাজ্য সড়কের খালের পুল এলাকায়। স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তির নাম শেখ বাবর আলি(৪২)।

আরও পড়ুন - Viral Video: লক্ষ লক্ষ টাকার Breast Surgery, অস্ত্রোপচারে বদলে গেল Ex Adult Star Mia Khalifa-র শরীর

পুলিশ ও এলাকার বাসিন্দাদের সূত্রে জানা গেছে, এদিন মোটর সাইকেল নিয়ে বাঁকুড়া মোড়ের দিক থেকে বর্ধমানের দিকে যাচ্ছিলেন ওই ব্যক্তি। সেই সময় বর্ধমানগামী (Purba Bardhaman) একটি লরি সামনে থেকে সজোরে ধাক্কা মারে ওই মোটর সাইকেল আরোহীকে। ঘটনাস্থলেই ছিটকে পড়েন বাইক চালক। লরির চাকায় পিষ্ট হয়ে যান ওই ব্যক্তি। এরপরই দ্রুত গতিতে পালিয়ে যায় ঘাতক লরিটি।

আরও পড়ুন - Bhuvneshwar Kumar's daughter first picture: ভুবনেশ্বর কুমার নিজেই শেয়ার করলেন সদ্যোজাতর ছবি, খুদের ছবি ভাইরাল

এদিকে দুর্ঘটনার পরই এলাকাবাসী ক্ষোভে ফেটে পড়েন।  বর্ধমান (Purba Bardhaman) আরামবাগ রাজ্য সড়ক অবরোধ (Road Block) করে দেয় তারা। অবরোধের জেরে ব্যস্ততম এই জাতীয় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। বেশ কিছুক্ষন অবরোধ চলার পর পুলিশ মৃতদেহ উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে। স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেছেন, যেভাবে দিনের বেলায় বালির লরি বেপরোয়াভাবে রাস্তায় চলছে, তাতে প্রতি মুহূর্তে দুর্ঘটনার (Accident) আশঙ্কা তৈরি হচ্ছে। প্রায়ই ছোটবড় দুর্ঘটনাও ঘটছে। প্রায় প্রতিদিনই রাস্তায় যানজটের সৃষ্টি হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করেছেন, অবিলম্বে দিনের বেলায় বালির গাড়ির যাতায়াত নিয়ন্ত্রণ করুক প্রশাসন।

তাঁদের অভিযোগ, প্রশাসন বার বার বালির ওভার লোডিং বন্ধ করার কথা বলছে। অথচ এখানে দিন রাত এক করে শয়ে শয়ে ওভার লোডিং বালির ট্রাক ডাম্পার যাতায়াত করছে। এর ফলে সংকীর্ণ এই রাস্তায় মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটছে। পুলিশ অবরোধ সরিয়ে মৃতদেহ তুলতে গেলে বাসিন্দারা তাদের সঙ্গে বচসায় জড়িয়ে পরে। তার জেরে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। জেলা পুলিশ জানিয়েছে, ওই রাস্তায় যাতে দুর্ঘটনা না ঘটে তা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

Saradindu Ghosh

Published by:Debalina Datta
First published:

Tags: Accident, Death, Purba bardhaman

পরবর্তী খবর