পুলিশের সহায়তায় নিজের বাড়ি ফিরে পেলেন বৃদ্ধ দম্পতি

গতকাল রায় দেয় ট্রাইবুনাল। বৃদ্ধ বৃদ্ধা তার বাড়িতে থাকতে পারবেন।চুঁচুড়া থানার পুলিশকে নির্দেশ দেওয়া হয় তাদের বাড়ি ঢুকিয়ে দিতে। সেই মত এদিন চুঁচুড়া থানার পুলিশ অজিত বাবু আর তার স্ত্রী শ্যামলী দেবীকে বাড়িতে পৌঁছে দেয়।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 03, 2019 07:44 PM IST
পুলিশের সহায়তায় নিজের বাড়ি ফিরে পেলেন বৃদ্ধ দম্পতি
old couple Representative Image
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 03, 2019 07:44 PM IST

#হুগলি: চলতি বছরের ৭ মার্চ মা-বাবাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছিল ছেলে ও বৌমা। আশ্রয় মেলে মেয়ের বাড়িতে। চুঁচুড়া বুনোকালীতলায় তিনতলা বাড়ি প্রৌঢ় অজিত ঘোষ ও শ্যামলী ঘোষের। ছেলে জয়ন্ত ঘোষের বিরুদ্ধে সেই বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ ছিল । ঘর থেকে বিতারিত হয়ে বড় মেয়ে ঝর্না সরখেলের বাড়িতে আশ্রয় মেলে তাদের।

এপ্রিল মাসে মহকুমা শাসক এবং মেন্টেনেন্স ট্রাইবুনালে অভিযোগ করেন তারা। গতকাল রায় দেয় ট্রাইবুনাল। বৃদ্ধ বৃদ্ধা তার বাড়িতে থাকতে পারবেন।চুঁচুড়া থানার পুলিশকে নির্দেশ দেওয়া হয় তাদের বাড়ি ঢুকিয়ে দিতে। সেই মত এদিন চুঁচুড়া থানার পুলিশ অজিত বাবু আর তার স্ত্রী শ্যামলী দেবীকে বাড়িতে পৌঁছে দেয়।

ছেলে জয়ন্ত ঘোষের দাবী, তার দুই বোনের মদতে মা বাবা মিথ্যা অভিযোগ করেছেন। মারধর করা হয়নি,বাড়ি থেকে বের করেও দেওয়া হয়নি। বোনেদের দাবী, তারা শুধু চান এই বয়সে মা বাবা একটু শান্তিতে নিজের বাড়িতে বসবাস করুক,আর কিছু চাহিদা নেই তাদের।

First published: 07:44:59 PM Sep 03, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर