Home /News /south-bengal /

National Juniour Volleyball Championship: অপ্রতিরোধ্য! একটানা জিতে জাতীয় চাম্পিয়ান বাংলার মেয়েরা

National Juniour Volleyball Championship: অপ্রতিরোধ্য! একটানা জিতে জাতীয় চাম্পিয়ান বাংলার মেয়েরা

অপ্রতিরোধ্য ভাবে ন্যাশনাল চাম্পিয়ান বাংলার মেয়েরা।প্রাথমিক পর্যায় থেকে একটানা জিতে ৪৭ তম ন্যাশনাল জুনিয়র ভলিবল প্রতিযোগিতার মহিলা বিভাগে চাম্পিয়ান হলেন বাংলার মেয়েরা

  • Share this:

#বর্ধমান: অপ্রতিরোধ্য ভাবে ন্যাশনাল চাম্পিয়ান বাংলার মেয়েরা।প্রাথমিক পর্যায় থেকে একটানা জিতে ৪৭ তম ন্যাশনাল জুনিয়র ভলিবল প্রতিযোগিতার মহিলা বিভাগে চাম্পিয়ান হলেন বাংলার মেয়েরা (National Juniour Volleyball Championship)। শ্রেয়সী, প্রেরণাদের দুর্দান্ত লড়াইয়ের কাছে টিকতেই পারল না প্রতিদ্বন্দ্বী তামিলনাড়ু। পর পর ৮ ম্যাচে অপ্রতিরোধ্য বাংলার মেয়েরা ফাইনালে  তামিলনাড়ু কে ৩-০ সেটে হারিয়ে জয়লাভ করে।

২৫ ডিসেম্বর থেকে বর্ধমানের শ্রী অরবিন্দ স্টেডিয়ামে শুরু হয় ন্যাশনাল জুনিয়র ভলিবল চাম্পিয়ানশিপ। এদিন ছিল তার ফাইনাল। এই প্রতিযোগিতাকে ঘিরে বাসিন্দাদের উৎসাহ ছিল দেখার মতো। প্রতিযোগিতায় বিভিন্ন রাজ্যের মোট ২৬ টি মহিলা দল অংশ নিয়েছিল। এদিন বিকেলে খেলা শুরু হওয়ার আগেই দুটি গ্যালারি দর্শকে ঠাসা ছিল। বাংলা দলের খেলোয়ারদের উজ্জীবিত করতে শুরু থেকে শেষ পর্যন্ত গলা ফাটান তাঁরা। বাংলা দলের জয়ে খুশি ক্রীড়াপ্রেমীরা।

বৃহস্পতিবার  বাংলার মহিলা ভলিবল দল  পর পর তিনটে সেটে তামিলনাড়ুকে হারিয়ে জয়লাভ করে।তামিলনাড়ুকে হারিয়ে উজ্জীবিত বাংলার মহিলা দল।বাংলা মহিলা দলের অধিনায়ক শ্রেয়সী ঘোষ জানান, '' ন্যাশনাল চাম্পিয়ানশিপ জিতে ভাল লাগছে। আমাদের কোচকে এই জয় উৎসর্গ করছি।'' বাংলা মহিলা ভলিবলের চিফ কোচ কৌশিক সুর জানান, ''আমাদের স্ট্যাটেজিতে জয়লাভ হয়েছে।সরকারি সাহায্য পেলে আরও অনেক দূর এগোতে পারব ।৮ টি ম্যাচে আমরা কারও কাছে কোনও সেটে হারিনি। ঘরের মাঠে দর্শকদের সাপোর্টও জয়লাভে অনেকটা সাহায্য করেছে।''

এদিন বাংলার মেয়েদের ফাইনাল খেলা দেখতে শুরু থেকেই উপস্থিত ছিলেন মন্ত্রী স্বপন দেবনাথ। তবে এই জয়ের মধ্যে ভলিবলের প্রচার ও প্রসার সম্পর্কে সরব বাংলার কোচ কৌশিক সূর,অধিনায়ক শ্রেয়সী ঘোষ ও অন্যতম খেলোয়াড় কৌশিকি ঢোলে।সকলেই চায় এগিয়ে আসুক স্পনসররা। পাশাপাশি আরও এগিয়ে আসুক সরকার। স্পনসর ও সরকারি সহযোগিতা পেলে বাংলার মেয়েরা আরও ভাল ফল করতে পারে।  তাছাড়া তাতে প্রত্যন্ত গ্রাম থেকে প্রতিভাবান খেলোয়াড় উঠে আসবে বলেও মনে করেন তাঁরা।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: National Juniour Volleyball Championship

পরবর্তী খবর