• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • ব্যাঙ্ক থেকে ফেরার পথে মহিলাকে হেনস্থা, টাকা নিয়ে পালাল দুষ্কৃতীরা

ব্যাঙ্ক থেকে ফেরার পথে মহিলাকে হেনস্থা, টাকা নিয়ে পালাল দুষ্কৃতীরা

Representational Image

Representational Image

ব্যাঙ্ক থেকে টাকা তুলে রাস্তা দিয়ে যাওয়ার সময় মহিলাকে হেনস্থা করে টাকা নিয়ে চম্পট দিল দুস্কৃতীরা ৷ দিন দুপুরে রাস্তায় চলন্ত বাইকে চেপে এসে পিছন থেকে মহিলার ওপর হামলা চালানো হয় ৷ গুরুতর আহত হয়েছেন মহিলা ৷

  • Share this:

    #হলদিয়া: রিয়েল নয়, ঠিক যেন রিল। ব্যাঙ্ক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে আক্রান্ত প্রৌঢ়া। বাইকে চেপে দুই দুষ্কৃতীর টাকা ছিনতাইয়ের চেষ্টা। মহিলা বাধা দিলে শুরু ধস্তাধস্তি। টানাটানিতে মহিলার কাপড় জড়িয়ে যায় বাইকের চাকায়। সেই অবস্থায় প্রায় এক কিলোমিটার রাস্তা তাঁকে টেনে-হিঁচড়ে নিয়ে যায় বাইক। আশঙ্কাজনক অবস্থায় প্রৌঢ়া কলকাতার আলিপুরে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

    হলদিয়ার পর এবার তমলুক। ফের ছিনতাইবাজদের হামলা। এবার আক্রান্ত পঞ্চাশোর্ধ্ব মহিলা। তমলুকের কাঁকটিয়ায় রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক থেকে টাকা তুলে বেরিয়ে দিনেরবেলা প্রকাশ্যে দুই ছিনতাইবাজের কবলে পড়েন জানুবসান গ্রামের বাসিন্দা সাতান্ন বছরের মিনতি ভৌমিক। তারপরে ঘটনা ঠিক যেন সিনেমা।

    আরও পড়ুন: বড় সাফল্য! ছত্তিশগড়ে সেনার গুলিতে খতম ১৪ মাওবাদী

    পিছন থেকে আসা বাইকে দুই দুষ্কৃতী আচমকা প্রৌঢ়ার হাতে ধরা কাপড়ের ব্যাগে টান মারে। মহিলা বাধা দিলে শুরু হয় ধস্তাধস্তি। টানাটানিতে তাঁর কাপড় বাইকের চাকায় জড়িয়ে যায়। এই অবস্থায় প্রায় এক কিলোমিটার পথ তাঁকে টেনে-হিঁচড়ে নিয়ে যায় বাইক। তারপর মহিলাকে রাস্তায় ফেলে তাঁর টাকা ভরতি ব্যাগ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা।

    গুরুতর জখম মহিলাকে প্রথমে তমলুক জেলা হাসপাতালে ভরতি করা হয়।পরে কলকাতায় স্থানান্তরিত করা হয়। ঘটনার পরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। নিরাপত্তার দাবিতে হলদিয়া-মেচেদা রাজ্য সড়কে শুরু হয় অবরোধ। পুলিশকে ঘিরে চলে বিক্ষোভ।

    আরও পড়ুন: পোস্ট অফিসই এবার হয়ে যাচ্ছে ব্যাঙ্ক, প্রধানমন্ত্রীর এই স্বপ্নের ব্যাঙ্কে কী কী সুবিধা পাওয়া যাবে ? জেনে নিন

    লক্ষাধিক টাকা ছিনতাই হয়েছে বলে দাবি মিনতি ভৌমিকের পরিবারের। দুই দুষ্কৃতির খোঁজে চলছে তল্লাশি। তিনদিন আগেই মোবাইল ছিনতাইয়ের অভিযোগে হলদিয়ার ভবানীপুরে তিন যুবককে গণপিটুনি দেওয়া হয়। বার বার ছিনতাইয়ের ঘটনায় বাড়ছে আতঙ্ক। জোরদার হচ্ছে নিরাপত্তার দাবি ।

    First published: