corona virus btn
corona virus btn
Loading

করোনা আতঙ্ক উধাও, ১৫ অগাস্ট দিঘায় পর্যটকদের ব্যাপক ভিড়!

করোনা আতঙ্ক উধাও, ১৫ অগাস্ট দিঘায় পর্যটকদের ব্যাপক ভিড়!
Photo- File

অনেক দিন পর জমজমাট দিঘা!

  • Share this:

#দিঘা: বেশ কয়েক মাস বিরতির পর শনিবার পর্যটকদের ভিড় দেখা গেল দিঘায়। ভিড়ে ঠাসা দিঘায় সমুদ্র স্নানে নেমে মেতে ওঠেন পর্যটকরা। পর্যটকদের প্রচুর ভিড়। করোনা আবহের মাঝে অনেক দিন পরেই পর্যটকদের এই ভিড়ে ঠাসা ছবি দেখল দিঘা। খুশি হোটেল মালিক থেকে দিঘার সব ব্যবসায়ী। খুশি দিঘায় আসা পর্যটকরা।

প্রতি বছরই এই দিনে সৈকত শহরে ভিড় জমান পর্যটকরা। করোনার কারনে এবার সেই ছবি দেখা যাবেনা বলেই ভেবেছিলেন দিঘার ব্যবসায়ীরা। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে আজ ১৫ অগাস্ট দিঘায় দেখা গেল ভিড় আর ভিড়ের ছবি। যদিও অন্যান্য বছর গুলিতে এর থেকে আরও অনেক বেশি ভিড়ই দেখা যেতো। করোনার কারনে এবারের পরিস্থিত যেহেতু খুবই কঠিন, তাই পর্যটকদের দেখা মিলবে না বলেই মনে করা হচ্ছিলো। অন্যান্য বছরের ১৫ অগাস্ট যা দেখা যেত, সেই ছবি দেখা না গেলেও গত কয়েক মাসের ভাটা কাটিয়ে আজ দিঘায় পর্যটকদের আনাগোনার ছবিটা খুশি করেছে সমুদ্র শহরের হোটেল মালিকদের।  ১৫ অগাস্ট, শনিবার ও তারপর রবিবার হওয়ায় টানা দুদিনের জন্যই পর্যটকদের এই ভিড় দেখা যাচ্ছে বলেই মনে করা হচ্ছে।

তবে শনিবার সকাল থেকেই বৃষ্টি বাদলা শুরু হয়েছে দিঘায়। মেঘলা আকাশে ঝিরঝিরে বৃষ্টি মাথায় নিয়ে সৈকতে ঘোরাঘুরি করছেন পর্যটকরা। অনেক দিন পর মানুষের ভিড়, পরিস্থিতির ওপর নজর রাখতে সি বিচ জুড়ে পুলিশি টহলদারি অবশ্য চলছে।

SUJIT BHOWMIK

Published by: Debalina Datta
First published: August 16, 2020, 12:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर